• শিরোনাম

    ক্যাপ্টেন তাজ ও আলেম উলামাদের নাসিরনগর পরিদর্শন: জেলার প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৪৫টি পরিবারের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ

    | সোমবার, ০৭ নভেম্বর ২০১৬

    ক্যাপ্টেন তাজ ও আলেম উলামাদের নাসিরনগর পরিদর্শন: জেলার প্রশাসকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ৪৫টি পরিবারের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ

    মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর,ব্রাহ্মণবাড়িয়াঃ-

    গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মুক্তিযোদ্ধা বিষয়ক সাবেক প্রতিমন্ত্রী, মুক্তিযোদ্ধ চলাকালীন সময়ের ৩নং সেক্টরকমান্ডার,বাঞ্চারামপুরের সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন তাজ সোমবার ১১ঘটিকায় হেলিকাপ্টার যুগে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অবতরণ করেন। পরে তিনি ক্ষতিগ্রস্থ সংখ্যালঘু পরিবারের বাড়িঘর ও মন্দির পরিদর্শন করেন। এ সময় তিনি ক্ষতিগ্রস্থদের সাথে কথা বলে তাদের শান্তনা দেন ও প্রকৃত অপরাধীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির আশ্বাস দেন। পরে তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আলহাজ্ব এডঃ সায়েদুল হকের সাথে স্থানীয় ডাকবাংলায় সাক্ষাত করেন।

    এ সময় উপজেলার শতাধিক আওয়ামীলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন। অপর দিকে সংখ্যালঘুদের উপর হামলার ঘটনার পর ভাংচুরের শিকার ক্ষতিগ্রস্থ ৫১টি পরিবারকে ঘর ও মন্দির মেরামতের জন্য নগদ টাকা ও টিন দেয়া হয়taj। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান জেলা প্রসাশকের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ ১২টি পরিবারকে ৩ বান টিন ও নগদ ৯ হাজার টাকা। তাছাড়াও ৩৩টি পরিবারকে ২ বান করে টিন ও ২ হাজার করে টাকা প্রদান করা হয়।

    তিনি আরো জানান উপজেলার ৫১টি ক্ষতিগ্রস্থ পরিবারের ঘর মেরামতের জন্য ১০২ বান টি ও নগদden-safiullah ৩ লক্ষ ৬ হাজার টাকা জেলা প্রশাসকের দপ্তর থেকে প্রদান করা হয়। তাছাড়াও আল্লামা মাওলানা আশেক এলাহি,আল্লামা সাজিদুর রহমান, মুফতি মোবারক উল্লাহ, আব্দুর রহিম কাশেমী,নোমান আল হাবেবী, মুফতি এলামূল হক, মুফতি বোরহান উদ্দিন কাশেমী,মাও: শামছু উদ্দিন,মাও: আব্দুর ছাত্তার, মাও:নাছির উদ্দিন জাফরি, মাও:মোমিনুদ্দিন দত্তবাড়ি ও গৌর মন্দির পরিদর্শন করে সহমর্মিতা প্রকাশ করে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম