• শিরোনাম

    বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের কার্যনির্বাহী বৈঠক

    মানুষের মন জয় করে ভোট বাড়াতে হবে: হাসিনা

    সিবিবার্তা অনলাইন ডেস্কঃ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০১৭

    মানুষের মন জয় করে ভোট বাড়াতে হবে: হাসিনা

    আগামী নির্বাচনে নৌকার ভোট বাড়াতে তৃণমূলে কাজ করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, মানুষের মন জয় করে ভোট বাড়াতে হবে।

    বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগের কার্যনির্বাহী বৈঠকে প্রধানমন্ত্রীর সূচনা বক্তব্যের পর রুদ্ধদ্বার বৈঠকে দেশের সর্বশেষ রাজনৈতিক পরিস্থিতি, আগামী নির্বাচন এবং দলের নতুন সদস্য অভিযান জোরদার নিয়ে আলোচনা শেষে বেশকিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

    বৈঠকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি কাউকে খাওয়ায়ে দেবো না, সব জরিপ হচ্ছে, সকলের খোঁজ-খবর নেওয়া হচ্ছে। জনপ্রিয়তার বিচারে যে এগিয়ে থাকবেন তাকে মনোনয়ন দেওয়া হবে।

    শেখ হাসিনা বলেন, নতুন সদস্য সংগ্রহের সময় কোনোভাবেই যেন অনুপ্রবেশকারীরা প্রবেশ করতে না পারে সে ব্যাপারে সবার সতর্ক থাকতে হবে। কারণ আদর্শ পরিপন্থী অনুপ্রবেশকারীরা স্বার্থ হাসিলসহ বিভিন্ন মতলব নিয়ে দলে প্রবেশ করে। স্বার্থ হাসিল শেষে তারা চলে যায়, দলের দুর্নাম করে। তাই অনুপ্রবেশকারীদের পাশাপাশি যারা অনুপ্রবেশ করবে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নিতে কুণ্ঠাবোধ করবে না আওয়ামী লীগ।

    বৈঠকে সাত বিভাগের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাত সাংগঠনিক সম্পাদকরা আগামী নির্বাচনে সারাদেশে দলের অবস্থান এবং সম্ভাব্য করণীয় বিষয়ে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন।

    কেন্দ্রীয় এক নেতা বলেন, আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আশিকুর রহমানের ছেলে রাশেক রহমান সিটি করপোরেশনে ঝামেলা করছেন। এ সময় প্রধানমন্ত্রী বলেন, আশিকুর রহমান দলের ক্ষতি করছেন। তিনি বলেন, আশিকুর রহমান মনোনয়ন চান আবার তার ছেলে সিটি করপোরেশন চান-সবই যদি তাদের দেই, আমার দলের অন্যরা তো আছেন।

    এ সময় রাশেক রহমানের হেলিকপ্টারে করে এলাকায় যাওয়া নিয়ে সমালোচনা হয় বৈঠকে।

    21314673_385425548540742_7226409304291549249_n

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম