• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা মোমিন মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

    প্রেস বিজ্ঞপ্তিঃ | মঙ্গলবার, ২৩ মে ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্রলীগ নেতা মোমিন মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

    দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে করা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোমিন মিয়ার বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে।

    গত শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রমের উপর স্থগিতাদেশ প্রত্যাহারের পর মোমিনের বহিষ্কার আদেশও প্রত্যাহার করে নেয়া হয়।

    কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক নূরে আলম চৌধুরী শাওন বিষয়টি নিশ্চিত করে মুঠোফোনে ন্যাশনাল নিউজকে জানান, কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সভার সিদ্ধান্তে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোমিন মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে।

    উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে গত ২৩ এপ্রিল ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। একই অভিযোগে এদিন জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মোমিন মিয়াকেও সংগঠন সাময়িক বহিষ্কার করা হয়।

    ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে একটি অনুষ্ঠানকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর পক্ষ নিয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাড. ছায়েদুল হকের গাড়ি লক্ষ্য করে জুতা প্রদর্শন করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

    এ ঘটনায় বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে। পরে ওইদিন রাতেই কেন্দ্রীয় ছাত্রলীগের জরুরি সভার সিদ্ধান্তে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সকল সাংগঠনিক কার্যক্রম স্থগিত ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মমিন মিয়াকে সংগঠন থেকে বহিষ্কার করে চিঠি ইস্যু করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম