• শিরোনাম

    সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের সুশিক্ষায় গড়ে তুলতে হবে

    বাবুল সিকদার আশুগঞ্জ ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: | সোমবার, ২৮ আগস্ট ২০১৭

    সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের সুশিক্ষায় গড়ে তুলতে হবে

    পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধূরী বলেছেন, সুন্দর সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে শিক্ষার্থীদের সুশিক্ষায় গড়ে তুলতে হবে। এক্ষেত্রে পরিবারের ভূমিকা অত্যান্ত বেশী।
    রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ চরচারতলা ইউনিয়নের আলাল শাঁ উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    এসময় তিনি আরো বলেন, চলমান শিক্ষার মানউন্নয়নে পরিবারের অভিবাবকের সুদৃষ্টি রাখা উচিত। পরিবার ও শিক্ষকরা শিক্ষার্থীদের ৭০ ভাগ উপস্থিতি নিশ্চিত করতে হবে। স্কুলে যে কোন শিক্ষার্থী ৭০ ভাগ উপস্থিত থাকলে ফেল করার সম্ভাবনা তেমন থাকে না। শিক্ষকদের উদ্যেশ্য করে তিনি বলেন, ঘড়ির কাটা ধরে শিক্ষকরা স্কুলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের পাঠদান নিশ্চিত করতে হবে।

    চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আলাল শাঁ উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য জিয়াউদ্দিন খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুন, আশুগঞ্জ উপজেলা চেয়ারম্যান আবু আসিফ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো. আমিরুল কায়ছার, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক হাজী মো. সফিউল্লাহ মিয়া, সদস্য সচিব মো. আবু নাছের, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবুল হোসেন প্রমূখ।

    অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের ৫৮ লাখ ৬০ হাজার টাকা ব্যয়ে নির্মিত আলাল শাঁ উচ্চ বিদ্যালয়ের চারতলা ভীত বিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম