• শিরোনাম

    নাসিরনগরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যুবকের মৃত্যু

    চিনাইরবার্তা.কম | মঙ্গলবার, ৩১ মে ২০২২

    ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বিল্লাল খন্দকার (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলা সদরের তিলপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

    নিহত বিল্লাল উপজেলা সদরের ইউসুফ মিয়ার ছেলে ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ছিলেন। এ ঘটনায় নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তমালকে (৩০) আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
    নিহতের পরিবারের সদস্যরা জানান, রাতে উপজেলা সদর থেকে নাসিরনগর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি তমালকে সাথে নিয়ে বিল্লাল মোটরসাইকেলে তিলপাড়ায় যাচ্ছিলেন। তিলপাড়ার কাছাকাছি যাওয়ার পর তাদের মোটরসাইকেলটি একটি মোড় অতিক্রম করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়।

    স্থানীয়রা তাদের মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসক তাদের জেলা সদর হাসপাতালে পাঠায়। জেলা সদর হাসপাতালে নিয়ে আসার পর রাত পৌনে একটার দিকে বিল্লাল খন্দকারকে জরুরি বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত তমালকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান।

    নাসিরনগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আ. স. ম আতিকুর রহমান জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টির তদন্ত চলছে।

    Comments

    comments

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম