• শিরোনাম

    নাসিরনগরে ভূয়া ডাক্তারসহ ৪ সহযোগীর কারাদন্ড

    সিবিবার্তা নাসিরনগর উপজেলাপ্রতিনিধিঃ | বৃহস্পতিবার, ১৫ জুন ২০১৭

    নাসিরনগরে ভূয়া ডাক্তারসহ ৪ সহযোগীর কারাদন্ড

    ব্রাহ্মণবাড়িয়া জেলাধীন নাসিরনগর উপজেলা, দাতমন্ডল গ্রামে ১৪ই জুন রোজ বুধবার, ভূয়া বিশেষজ্ঞ ডাক্তার সেজে চিকিৎসার নামে প্রতারনার অভিযোগে এক ভূয়া ডাক্তারসহ চার জনকে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
    পুলিশ জানায়,উপজেলা সদরের দাঁতমন্ডল গ্রামের নরসিংদী বিবেক চক্ষু হাসপাতাল এন্ড ফ্যাকো সেন্টারের ব্যানারে ঢাকা থেকে বিশেষজ্ঞ চক্ষু ডাক্তার রোগী দেখবেন এমর্মে এলাকায় মাইকিং করা হয়। এসংবাদ পেয়ে আজ বুধবার সকালে এলাকার গরীব অসহায় ও সহজ সরল সাধারণ মানুষ দাতঁমন্ডল সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে জড়ো হতে থাকে। বিশেষজ্ঞ ডাক্তার মাজাহারুল কবিরকে দেখে এলাকাবাসীর সন্দেহ হলে বিষয়টি উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ লিয়াকত আলীকে অবগত করেন। পরে দুপুরে উপজেলা নিবার্হী কর্মকর্তা ও নিবার্হী ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মোঃ হুমায়ুন কবিরকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে এলাকাবাসীর সহযোগিতায় অভিযান চালিয়ে বিশেষজ্ঞ ভূয়া ডাক্তার নরসিংদীর বেলাবো গ্রামের তোফাজ্জাল হোসেনের ছেলে মাজাহারুল কবির(৪০), রায়পুরার কালিকাপুর গ্রামের আবদুল মোতালিবের ছেলে গোলাম মোস্তুফা(৪০),ভৈরব উপজেলার জাফরনগর গ্রামের মৃত হাজ্বী নুরুল ইসলামের ছেলে আজাহারুল ইসলাম(৫৫),ভৈরবের মানিকদী গ্রামের কাঞ্চন মিয়ার ছেলে মিজানুর রহমান(৩৮)কে নিম্নমানের ওষুধ ও সরঞ্জামসহ হাতেনাতে গ্রেফতার করে। এসময় ভ্রাম্যমাণ আদালত তাদের প্রত্যেকে ১২ হাজার ৫০০ টাকা জরিমানা অনাদায়ের তিন মাসের কারাদন্ড প্রদান করেন। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিয়াকত আলী দন্ডাদেশ প্রদানের বিষয়টি নিশ্চিত করেছেন। পরে জব্দ করা নিম্নমানে র ওষুধ ও সরঞ্জাম ধবংস করা হয়। বিকালে তাদেরকে নাসিরনগর থানায় সোর্পদ করা হয়।
    উল্লেখ্য,তাদের স্বীকারক্তিতে জানায় এই চক্রটি দীর্ঘদিন ধরে নাসিরনগর উপজেলার বিভিন্ন গ্রামের চক্ষু চিকিৎসার নামে প্রতারনা করে আসছিল।

    Comments

    comments

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম