• শিরোনাম

    মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আগমন ঠেকাতে কঠোর হস্তে প্রতিরোধ গড়ে তোলা হবেঃ জহিরুল ইসলাম ভূইয়া

    চিনাইরবার্তা প্রতিনিধিঃ | শুক্রবার, ২১ এপ্রিল ২০১৭

    মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আগমন ঠেকাতে কঠোর হস্তে প্রতিরোধ গড়ে তোলা হবেঃ জহিরুল ইসলাম ভূইয়া

    বিজয়নগরে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর আগমন ঠেকাতে কঠোর হস্তে প্রতিরোধ গড়ে তোলা হবে। আজ ২১ এপ্রিল শুক্রবার সকাল ১০ টায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত প্রতিবাদ সভায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জেলা পরিষদ সদস্য আয়কর উপদেষ্টা জহিরুল ইসলাম ভূইয়া একথা বলেন। তিনি বলেন, আমার বাড়িতে আরেকজন উড়ে এসে সর্দারি করবে আমাকে জিজ্ঞেস করবেনা। তা হতে দেওয়া হবেনা।

    জহিরুল ইসলাম ভূইয়া আরো বলেন, ব্রাহ্মণবাড়িয়া-৩ ( সদর-বিজয়নগর)  আসনের সাংসদ জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী সঙ্গে পরামর্শ না করে এবং উনাকে সাথে না নিয়ে বিজয়নগর উপজেলা মৎস্য ও প্রাণিসম্পদ হাসপাতালের উদ্বোধন করতে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট ছায়েদুল হক আসতে পারবেনা। সেই জন্য আগামী ২৩ এপ্রিল রবিবার বিজয়নগরে সকাল সন্ধ্যা হরতাল পালন করা হবে। এরপরও যদি ছায়েদুল হক সাহেব বিজয়নগর আসার দুঃসাহস দেখান তাহলে বিজয়নগর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ কঠোর হস্তে প্রতিরোধ গড়ে তুলবে। এতে যদি কোন দূর্ঘটনা ঘটে এর দায়ভার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী কে নিতে হবে।

    প্রতিবাদ সভায় বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া বলেছেন, ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরের অভাবনীয় উন্নয়নের রূপকার বিজয়নগরবাসীর স্বপ্নদ্রষ্টা উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি’র এলাকায় এসে উনাকে বৃদ্ধাঙ্গলী দেখিয়ে সরকারী একটি প্রতিষ্টান উদ্বোধন করতে আসবেন তা বিজয়নগরবাসী কখনো মেনে নেবেনা।

    উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর মৃধার উপস্থাপনায় এসময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি চান্দুরা ইউপি চেয়ারম্যান শামিউল হক চৌধুরী শামীম, নজির শাহ, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ইছাপুরা ইউপি চেয়ারম্যান জিয়াউল হক বকুল, ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাষ্টার, সাধারন সম্পাদক রাসেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুব হোসেন, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়া রাজবী, শ্রমিকলীগের সভাপতি আফজাল হোসেনসহ বিজয়নগর উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন প্রমূখ।

    প্রতিবাদ সভায় আগামীকাল ২২ এপ্রিল শনিবার বিকেলে ২৩ এপ্রিল রবিবার হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল অনুষ্টিত হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম