• শিরোনাম

    শিক্ষার মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে মানুষ হিসেবে গড়ে তোলা: উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

    | সোমবার, ৩১ অক্টোবর ২০১৬

    শিক্ষার মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে মানুষ হিসেবে গড়ে তোলা: উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

    শিক্ষার মূল উদ্দেশ্য হচ্ছে মানুষকে মানুষ হিসেবে গড়ে তোলা। সাম্প্রদায়িক আবর্তে কোন শিক্ষাই সফল হতে পারে না। এতে শিক্ষার্থীরা পথবিমুখ হয়ে পরে ও সঠিক পথটি বেছে নিতে পারে না। মুক্তিযুদ্ধের চেতনায় ছাত্রছাত্রীদের উদ্বোদ্ধ করতে হবে। গতকাল শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের কাউতলিস্থ উইজডম স্কুল এন্ড কলেজের অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও জেলা আওয়ামীলীগের সভাপতি র আ ম উবায়াদুল মোকতাদির চৌধুরী এমপি এ কথা বলেন।

    received_1335029453197417
    তিনি আরোও বলেন বর্তমান সরকার শিক্ষার মানন্নোয়নে যে বিপ্লব ঘটিয়েছে তা আর কোন সরকারের আমলে সম্ভব হয়নি। সরকার দেশে শিক্ষার পাশাপাশি শিক্ষক ও শিক্ষার্থীদেরও উন্নয়নে যুগান্তকারী পদক্ষেপ বাস্তবায়ন করছে। কারণ আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে এদেশকে নেতৃত্ব দিবে। তাদের হাত ধরেই বঙ্গবন্ধুর স্বপ্নে দেখা সোনার বাংলা গড়ে উঠবে। সকাল সাড়ে 10টায় প্রতিষ্ঠানের প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানের উইজডম স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান হুমায়ুন কবীর ভূইয়ার সভাপতিত্বে ও প্রশাসনিক কর্মকর্তা বাছির দুলালৈর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, প্রতিষ্ঠানের উপদেষ্টা ও জেলা আ’লীগের সহসভাপতি এড. আবু তাহের, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, চেম্বার সহসভাপতি শাহ আলম, জেলা আ’লীগের কার্যকরী সদস্য সেলিম রেজা হাবীব ও এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন সায়েদুর রহমান সাঈদ।
    received_1334638273236535
    স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ আব্দুল মোনায়েম। মানপত্র পাঠ করেন প্রতিষ্ঠানের উপাদক্ষ্য আ জ ম মামদুদ মেল্লা। প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জাতীয় সংগীদের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় এবং আলোচনা পর্ব শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করে হাজারখানে অভিভাবক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম