• শিরোনাম

    কিশোরগঞ্জের জেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

    বাবুল সিকদার, আশুগঞ্জ প্রতিনিধিঃ | বুধবার, ০৯ আগস্ট ২০১৭

    কিশোরগঞ্জের জেলা নির্বাহী কর্মকর্তার বিরুদ্ধে স্ত্রীর সংবাদ সম্মেলন

    কিশোরগঞ্জের এলজিইডি বিভাগের কর্মরত জেলা নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমান ও তার সন্ত্রাসী বাহিনীর অব্যাহত হুমকীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী সুবর্ণা আফরিন।

    বুধবার দুপুরে জেলার আশুগঞ্জ প্রেসক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন কিশোরগঞ্জের এলজিইডি বিভাগের কর্মরত জেলা নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমানের স্ত্রী সুবর্ণা আফরিন।

    লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, তার স্বামী কিশোরগঞ্জের এলজিইডি বিভাগের কর্মরত জেলা নির্বাহী প্রকৌশলী আজিজুর রহমানের বিরুদ্ধে ০৫ জুন নারী নির্যাতনের একটি মামলা ব্রাহ্মণবাড়িয়ার আদালতে দায়ের করা হয়। এই মামলায় ৬ জুন রাতে আজিজুর রহমান ও তার ভাই রেজাউল মোস্তফাকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের পর থেকে আজিজুর রহমান ও তার পরিবার পরিজনেরা বিভিন্ন সময়ে সুবর্ণা ও তার পরিবারকে হুমকী প্রদান করে আসছেন। ১৬ জুন তার স্বামী আজিজুর রহমান জামিনে মুক্ত হয়। জামিনে বের হওয়ার পর থেকে আবারো সুবর্ণাকে বিভিন্ন সময়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকী প্রদান করেন তিনি। এতে সুবর্ণা ও তার পরিবারের লোকজন মারাত্বক নিরাপত্তাহীনতায় ভূগছেন বলেও সংবাদ সম্মেলনে জানান সুবর্ণা।

    এসময় সুবর্ণা আরো অভিযোগ করেন স্বামী আজিজুর রহমান তার দুই সন্তানের কোন খোজ খবর নেন না। তারা তাদের বাবার সাথে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করলেও সন্তানের শব্দ পেলে মোবাইল রেখে দেন আজিজুর। তাই নিজের ও সন্তানদের অধিকার ফিরে পেতে সে আইনি লড়াই চালিয়ে যাবেন বলেও জানান সুবর্ণা।

    সংবাদ সম্মেলনে সুবর্ণার সাথে তার ছেলে ইনান রহমান ও মেয়ে মাইশা রহমান সহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম