• শিরোনাম

    আশুগঞ্জে হরতাল ও রেলপথ অবরোধ কর্মসূচি প্রত্যাহার

    নিজস্ব প্রতিবেদক : | সোমবার, ৩১ জুলাই ২০১৭

    আশুগঞ্জে হরতাল ও রেলপথ অবরোধ কর্মসূচি প্রত্যাহার

    ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনটি ‘বি’ গ্রেড থেকে ‘ডি’ গ্রেডে অবনমন করা হচ্ছে না। স্টেশনটি ‘বি’ গ্রেডই পুনর্বহাল রাখার সিদ্বান্ত নিয়েছে রেলপথ মন্ত্রণালয়। এতে হরতাল ও রেলপথ অবরোধ কর্মসূচি প্রত্যাহার করেছে জাগ্রত আশুগঞ্জবাসী।

    শুক্রবার বিকেলে রেল ভবনের ৮ম তলায় সম্মেলন কক্ষে জাগ্রত আশুগঞ্জবাসীর নেতাদের সঙ্গে এক সভায় রেলমন্ত্রী মুজিবুল হক এমপি এ কথা জানিয়েছেন।

    দাবি মেনে নেয়ায় জাগ্রত আশুগঞ্জবাসীর ডাকা ৩১ জুলাইয়ের হরতাল ও রেলপথ অবরোধ কর্মসূচি প্রত্যাহার করা হয়েছে।

    শনিবার সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে জাগ্রত আশুগঞ্জবাসীর এক মতবিনিময় সভায় আন্দোলনের এ কর্মসূচি স্থগিত করা হয়।

    জাগ্রত আশুগঞ্জবাসীর আহ্বায়ক হাজি মো. সফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের সদস্য সচিব ঈসা খান রেলভবনে অনুষ্ঠিত সভায় তিন দফা দাবি রেলমন্ত্রী মেনে নেয়ার বিষয়টি উল্লেখ করে আন্দোলনের এই কর্মসূচি স্থগিত করার ঘোষণা দেন।

    জাগ্রত আশুগঞ্জবাসীর সঙ্গে রেলভবনে অনুষ্ঠিত সভায় রেলপথমন্ত্রী মুজিবুল হকের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধূরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট জিয়াউল হক মৃধা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফজিলাতুন্নেসা বাপ্পি, রেলপথ মন্ত্রণালয়ের সচিব মো. মোফাজ্জেল হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মো. মিজানুর রহমান পিপিম (বার), আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবু আসিফ আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আমিরুল কায়ছার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেহেনা বেগম জাগ্রত আশুগঞ্জবাসী সংগঠনের সভাপতি হাজি মো. সফিউল্লাহ ও সাধারণ সম্পাদক ঈসা খান প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম