• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় শতকুঁড়িদের পাঠশালার আয়োজনে ব্যতিক্রমধর্মী ছিন্নমূল শিশুদের ইফতার মাহফিল

    সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে সবাইকে ভ’মিকা রাখতে হবে –পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

    আল আমীন শাহীনঃ | রবিবার, ১৮ জুন ২০১৭

    সুবিধা বঞ্চিত শিশুদের কল্যাণে সবাইকে ভ’মিকা রাখতে হবে –পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান

    পথে পথে ঘুরে বেড়ানো শিশুর দল, দরিদ্র আর ছিন্নমূল, অভিজাত হোটেলে প্রবেশ আর খাবারের সামর্থ নেই যাদের, তাদেরকেই নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমধর্মী ইফতার মাহফিল । ছিন্নমূল শিশুদের শিক্ষা ও উন্নয়নের জন্য নিবেদিত সংগঠন শতকুঁড়িদের পাঠশালার আয়োজনে শতাধিক ছিন্ন মূল শিশু এক সঙ্গে ইফতার করেছে ব্রাহ্মণবাড়িয়ার অভিজাত রেষ্টুরেন্ট গ্র্যান্ড মালেক চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্টে। সামর্থবান পরিবারের শিশুদের মতোই ছিন্নমূল শিশুরা শীতাতপ নিয়ন্ত্রিত অভিজাত পরিবেশে চাইনিজ রেস্টুরেন্টে বসে খাবারের সুযোগ পেয়ে হয়েছে আনন্দিত।
    ব্যতিক্রমধর্মী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম। শিশুবান্ধব সংগঠক শিক্ষানুরাগী আলহাজ্ব এডভোকেট মোঃ লোকমান হোসেন এর সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন সহকারী পুলিশ, সুপার মোঃ আবু সাঈদ, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন , গ্র্যান্ড এ মালেক এর সত্বাধিকারী মোঃ আব্দুল মালেক, ড্রিম ফর ডিজএ্যাবেলিটি ফাউন্ডশনের সভাপতি মোঃ হেদায়েদুল আজিজ মুন্না প্রমুখ । স্বাগত বক্তব্য রাখেন শতকুড়ি পাঠশালার সংগঠক জান্নাত রায়হানা। দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম। ইফতার মাহফিলে বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আয়োজনে অন্যান্যের মধ্যে ছিল শতকুড়ি পাঠশালার সংগঠক তামান্না খন্দকার লাবণী, দিদার খন্দকার, তৌহিদা খন্দকার,মেহেদী হাসান,ঝুমু,মোস্তাকিম,শিহাব প্রমুখ।
    অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান বলেন, শিশুদের সেবার মাঝে অন্যরকম সুখ। সকল শিশুকে যোগ্য করে গড়ে তোলার দায়িত্ব সকলের। সুবিধা বঞ্চিত শিশুদের কল্যানে সবাইকে এগিয়ে আসার জন্য তিনি আহবান জানান।sp1

    sp 2

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম