• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ পাড়া এক ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

    সিবিবার্তা ডেস্কঃ | বুধবার, ১৫ নভেম্বর ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়ায় কলেজ পাড়া  এক ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

    ব্রাহ্মণবাড়িয়ায় জীবন চৌধুরী (২৬) নামে এক ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল ১৩ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮ টায় পৌর শহরের কলেজপাড়া এলাকার খান টাত্তয়ারের নিচে । আহত জীবন চৌধুরী ওই এলাকার মৃত আলী আকবরের ছেলে।

    জানা যায় , গত ১২ নভেম্বর রবিবার সন্ধ্যায় সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মামুন মিয়ার বোন জামাই আলামিনকে মারধর করে একই এলাকার ছাত্রদল কর্মী জাহের মিয়া। এ ঘটনার জের ধরে গতকাল সোমবার রাতে শহরের কলেজপাড়া খান টাওয়ার এলাকায় মামুন ও জাহেরের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি শুরু হলে শহর ছাত্রলীগ কর্মী জীবন চৌধুরী তাদের দু’জনকে থামাতে এগিয়ে আসেন। এ সময় পেছন থেকে জাহেরের ভাগিনা জীবনকে লক্ষ্য করে গুলি ছুড়লে তার বুকের ডান পাশে গুলিবিদ্ধ হয়।

    পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন (রেপার) করেন।

    এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম