• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের অনুদান প্রদান অনুষ্টানে মোক্তাদির চৌধুরী এমপি

    আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাবান্ধব সরকার

    সিবিবার্তাঃ | শুক্রবার, ১৬ জুন ২০১৭

    আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাবান্ধব সরকার

    ব্রাহ্মণবাড়িয়ায় বীরমুক্তিযোদ্ধাদের আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। আজ ১৬ জুন শুক্রবার সকাল সাড়ে ১১ টায় সদর উপজেলা পরিষদের সভাকক্ষে “বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে হাট-বাজার ইজারালব্ধ ৪% অর্থ থেকে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক একান্ত সচিব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর- বিজয়নগর আসনের উন্নয়নের রূপকার র.আ.ম. উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি।

    প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা, উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধের স্বপক্ষের সরকার। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের কল্যাণে নানামুখী কাজ করে যাচ্ছেন। আওয়ামীলীগ সরকার মুক্তিযোদ্ধাবান্ধব সরকার।

    অনুষ্টানে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া, বীরমুক্তিযোদ্ধা আবু হোরায়রা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম