• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা টিভির সম্প্রচার শুরু ॥ জেলা প্রতিনিধি সাংবাদিক আল আমীন শাহীন

    সিবিবার্তা ডেস্কঃ | বুধবার, ১৪ জুন ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা টিভির সম্প্রচার শুরু ॥ জেলা প্রতিনিধি  সাংবাদিক আল আমীন শাহীন

    বিশ্বজুড়ে বাংলা এই শ্লোগানে ইউরোপে দীর্ঘ ১৮ বছর সম্প্রচারের অভিজ্ঞতা নিয়ে বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হয়েছে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন বাংলা টিভির। আজ ১৪ জুন থেকে ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা টিভির সম্প্রচার শুরু হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় ডিশ ক্যাবল অপারেট বিসেট ভিশন কতৃপক্ষের গভীর আন্তরিকতায় ইষ্টার্ণ কমিউনিকেশন এর সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়ায় ডিশ লাইনে ৭২ নম্বর চ্যানেলে দর্শকরা এখন থেকে বাংলা টিভি দেখতে পাবেন।

    গত ১৯ মে ঢাকার হোটেল সোনারগাওয়ে জমকালো আয়োজনে বাংলা টিভির আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী।

    উদ্বোধনী অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এবং বাংলা টিভির প্রধান উপদেষ্টা সাংবাদিক কলামিষ্ট আবদুল গফ্ফার চৌধুরী।

    স্বাগত বক্তব্য রাখেন বাংলা টিভির ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সামাদুল হক, সমাপনী বক্তব্য রাখেন বাংলা টিভির চেয়ারম্যান কেএম আক্তারুজ্জামান। অনুষ্ঠানে দেশ বরেণ্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

    ব্রাহ্মণবাড়িয়ায় বাংলা টিভির সম্প্রচার শুরু হওয়ায় বিসেটভিশন ক্যাবল অপারেটর কতৃপক্ষের খন্দকার সেলিম, জাকিরুল হক জাকির, আবু আসিফ গালিব, নাজমুল হক সেলিম, ফায়জুল হক রায়হান, দেওয়ান ইমনুন এবং ইষ্টার্ণ কমিউনিকেশন কতৃপক্ষ সহ বাংলা টিভির শুভাকাঙ্খিদের প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়েছেন ব্যবস্থপানা পরিচালক সৈয়দ সামাদুল হক।এদিকে বাংলা টিভির প্রতিনিধি হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি নতুন মাত্রার সম্পাদক সাংবাদিক আল আমীন শাহীন। তিনি বাংলাদেশে বাংলা টিভির পরীক্ষামূলক সম্প্রচার থেকেই কর্মরত আছেন। শিক্ষা শিল্প সাহিত্য সংস্কৃতি ক্রীড়া বিনোদনের উন্নয়ন ও বিকাশের লক্ষ্যে এবং সংবাদ সংক্রান্ত বিষয়ে সকলের সহযোগিতা কামনা করেছেন বাংলা টিভির প্রতিনিধি আল আমীন শাহীন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম