• শিরোনাম

    নির্বাচনী বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-২০।। বাড়ি-ঘর ভাংচুর

    সিবি ‍নিউজ ডেস্কঃ | মঙ্গলবার, ৩০ মে ২০১৭

    নির্বাচনী বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বুধলে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত-২০।। বাড়ি-ঘর ভাংচুর

    ব্রাহ্মণবাড়িয়ায় নির্বাচনী বিরোধের জের ধরে দুই গ্রামবাসীর সংঘর্ষে অন্তত -২০ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল ২৯ মে সোমবার বিকেল সাড়ে ৪টায় সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল ও মালিহাতা গ্রামের লোকজনের মধ্যে।

    থেকে ৬টা পর্যন্ত সদর উপজেলার বুধল ইউনিয়ন বুধল ও মালিহাতা গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

    জানা যায় , বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বুধল ইউনিয়ন পরিষদে বুধল ও মালিহাতা গ্রামের কয়েকটি এলাকা নিয়ে ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য হিসেবে শাহানা বেগম নির্বাচিত হন।

    নির্বাচিত সংরক্ষিত ইউপি নারী সদস্যের মৃত্যুজনিত কারণে ওই ওয়ার্ডে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রার্থী হন জোৎস্না বেগম ও শিউলী বেগম। নির্বাচনে শিউলী বিজয়ী হওয়ার পর থেকেই বুধল ও মালিহাতা গ্রামে তাদের সমর্থকরা বিভক্ত হয়ে বিরোধ সৃষ্টি করে। সৃষ্ট বিরোধের জের ধরে ইতিমধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনাও ঘটেছে। এনিয়ে গত শনিবারও উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এরই ধারাবাহিকতায় গতকাল ২৯ মে সোমবার বিকেলে আবারও উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

    দুঘণ্টা ব্যাপী এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত – ২০ জন আহত হয়েছে। এসময় উভয় পক্ষের বেশ কয়েকটি ঘর-বাড়ি ভাঙচুর হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে টিয়ার গ্যাস ও শর্টগানের গুলি ছোড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

    এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মঈনুর রহমান বলেন, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। তবে যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম