• শিরোনাম

    অকালেই চলে গেল প্রিয় সাংবাদিক শিল্পী আইয়ূব

    | শুক্রবার, ০৩ মার্চ ২০১৭

    অকালেই চলে গেল প্রিয় সাংবাদিক শিল্পী আইয়ূব

    আল আমিন শাহীনঃ

    কণ্ঠে মধুরতা, যন্ত্রবাদনে দক্ষতা, তেমনি লেখনীতেও। সেই প্রতিভাদীপ্ত সাংবাদিক শিল্পী ফখরুল ইসলাম আইয়ুব অকালেই চলে গেল না ফেরার দেশে। খুব কাছ থেকে তার বেড়ে উঠা দেখেছি। দেখা সাক্ষাতে মঞ্চে কাজে কর্মে “মামা মামা ” বলে তার আন্তরিক সম্বোধন, কথোপকথন,সুরধ্বনী এখন শুধু কানে বাজছে। মানসপটে তার মিষ্টি হাসি, আমাকে জড়িয়ে ধরা, আমার ঘুম ভাঙ্গানো, নিউজ বিষয়ে ফোনালাপে কর্মক্ষেত্রের নানা কিছু, নানা স্মৃতি । বিশিষ্ট সংবাদিক, কন্ঠ শিল্পী ও বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভির ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার ফখরুল ইসলাম আইয়ুব আজ বুধবার সকাল ৯টা ২০ মিনিটে আশুগঞ্জ চরচারতলার বাড়িতে ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহে.. রাজেউন)।
    ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বিজয়ের দিনে জন্মগ্রহন করেন ফখরুল ইসলাম আইয়ুব। ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর পৈরতলায় বেড়ে উঠা পরে আশুগঞ্জে। এক ছেলে ও এক মেয়ের জনক আইয়ুব ১৭ বছর যাবত সাংবাদিকতা করেছেন। সঙ্গীত শিল্পী হিসেবে তার প্রতিভা সকলকে মুগ্ধ করেছে। তার মৃত্যুর খবরে সাংবাদিকদের মাঝে নেমে আসে শোকের ছায়া। আজ বাদ আসর তার নামাজে জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
    সাংবাদিক শিল্পী ফখরুল ইসলাম আইয়ুব-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া শিল্পী সংসদের সভাপতি আল আমীন শাহীন সাধারণ সম্পাদক আনিছুল হক রিপন সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ পারুল সহ সকল সদস্য বৃন্দ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম