• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের উদ্যোগে

    লালমনিরহাট ও কুড়িগ্রামে ১০ হাজার পরিবারের মাঝে ত্রান বিতরন।। ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসলেন স্বেচ্ছাসেবীরা

    সিবিবার্তা প্রতিনিধিঃ | শুক্রবার, ০৮ সেপ্টেম্বর ২০১৭

    লালমনিরহাট ও কুড়িগ্রামে ১০ হাজার পরিবারের মাঝে ত্রান বিতরন।। ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসলেন স্বেচ্ছাসেবীরা

    ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের আহবানে সাড়া দিয়ে ব্রাহ্মণবাড়িয়াবাসীর পক্ষ থেকে দেয়া ১০ হাজার প্যাকেট ত্রান সামগ্রী কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় বিতরণ শেষে ব্রাহ্মণবাড়িয়ায় ফিরে আসলেন স্বেচ্ছাসেবীরা।

    গত ৬ সেপ্টেম্বর বুধবার বিকেলে বন্যার্তদের হাতে ত্রান সামগ্রী তুলে দেওয়া হয়। ত্রান সামগ্রীর এসব প্যাকেটে ছিল পাঁচ কেজি চাল, দুই কেজি ডাল, আধা কেজি করে চিড়া, চিনি ও সুজি, একটি সাবান, দুইটি খাবার স্যালাইন।

    বন্যার্তদের সাহায্যার্থে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ উদ্যোগ গ্রহন করে। এরই অংশ হিসেবে ২১ আগস্ট ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে সুধীজনদের নিয়ে সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমানকে আহবায়ক ও জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আল-মামুন সরকারকে সদস্য সচিব করে তহবিল সংগ্রহে একটি কমিটি গঠন করা হয়।

    পরে ব্রাহ্মণবাড়িয়া-৩ ( সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামীলীগের সভাপতি র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরীর সার্বিক সহযোগীতায় জেলাবাসীর পক্ষ থেকে ও জেলা পুলিশের তত্ত্বাবধানে নগদ ৫০ লাখ ২৩ হাজার ৮৭৮ টাকা সংগ্রহ হয়। এছাড়াও প্রায় ১৫ লাখ টাকার ত্রান সামগ্রী জমা পড়ে। নগদ টাকা দিয়ে কেনা ত্রান সামগ্রী পুলিশসহ বিভিন্ন সংগঠনের সহযোগিতার প্যাকেট করা হয়।

    এদিকে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার মহিষখোঁচা ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে বিকেল পাঁচটায় ত্রান বিতরণকালে জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার এ এস এম রশিদুল হক, ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আবু সাঈদ, আদিতমারি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আসাদুজ্জামান, ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক ও সিটি সেন্টার ব্যবসায়ী সমিতির সভাপতি এম সাইদুজ্জামান আরিফ, জেলা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক ও সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান তানিম, ব্যবসায়ী নেতা আল মামুন, ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা খন্দকার কামরুল ইসলাম, লালমনিরহাট জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক অ্যাডভোকেট শরিফুল ইসলাম রাজু, মহিষখোঁচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোসাদ্দেক হোসেন চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসক বলেন, ‘এ উদ্যোগ মানুষের জন্য যে ব্রাহ্মণবাড়িয়াবাসীর ভালোবাসা রয়েছে এরই বহিঃপ্রকাশ।’

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম