• শিরোনাম

    যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

    সিবিবার্তা ডেস্কঃ | বুধবার, ১৬ আগস্ট ২০১৭

    যথাযোগ্য মর্যাদায় বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ৪২ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

    ব্রাহ্মণবাড়িয়ায় যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

    গতকাল ১৫ আগস্ট মঙ্গলবার সকাল ৯ টায় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের আয়োজনে পৌর শহরের টেংকেরপাড় থেকে একটি বর্ণাঢ্য র্যালী বের হয়ে আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে এসে শেষ হয়।

    র্যালীতে জেলা আওয়ামীলীগ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরীর নেতৃত্বে অংশ নেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড, জেলা আওয়ামী যুবলীগ, জেলা ছাত্রলীগ, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, জেলা জাসদ, ওয়ার্কার্স পার্টি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা।

    পরে আব্দুল কুদ্দুস মাখন পৌর মুক্তমঞ্চে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন সাংসদ  র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরীর, পরে যথাক্রমে জেলা প্রশাসন এর পক্ষে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান ও অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক) মোঃ বশিরুল হক ভূইয়া, জেলা পুলিশের পক্ষে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন, জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগ সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরীর ও সাধারন সম্পাদক আল মামুন সরকার, পৌরসভার পক্ষে পৌর মেয়র মিসেস নায়ার কবির ও আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠন, ১৪ দলের নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা কমান্ড, প্রেসক্লাব নেতৃবৃন্দসহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীগন।

    পরে সকাল ১১ টায় সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা ও আবৃত্তি অনুষ্টান অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন র.আ.ম.উবায়দুল মোক্তাদির চৌধুরী এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংরক্ষিত নারী সাংসদ অ্যাডভোকেট ফজিলাতুন্নেছা বাপ্পী, পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম,পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।

    এদিকে দুপুরে শহীদ ধীরেন্দ্রনাথ ভাষা চত্বরে জেলা আওয়ামীলীগ আয়োজিত কাঙ্গালী ভোজের আয়োজন ও দোয়া মাহফিল।

    জেলা জজশীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেসী ও জেলা আইনজীবী সমিতির ব্যানারে একটি শোক র্যালী আদালত চত্বর থেকে বের হয়।

    লায়ন ফিরোজুর রহমান ওলিও রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের আয়োজনে কাঙ্গালী ভোজের আয়োজন ও দোয়া মাহফিল।

     

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম