• শিরোনাম

    ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়

    সিবিবার্তা নিজস্ব প্রতিনিধি : | বুধবার, ২৮ জুন ২০১৭

    ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পবিত্র ঈদুল ফিতরের নামাজ আদায়

    বিপুল উৎসাহ-উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পালিত হয়েছে মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর। সোমবার সকাল ৮টায় জেলা ঈদগাহ্ মাঠে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়েছে। এতে ইমামতি করেন স্থানীয় জামিয়া ইসলামিয়া ইউনুছিয়া মাদরাসার শিক্ষা সচিব মুফতি শামসুল হক।

    জামাতে নামাজ আদায় করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লাহ্সহ জেলার বিশিষ্ট জনেরা। নামাজ শেষে দেশ-জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়।

    জেলা ঈদগাহ্ মাঠ ছাড়াও সকাল ৯টায় শহরের লোকনাথ দিঘির ময়দান, সদর হাসপাতাল জামে মসজিদ, পুলিশ লাইনস্ মাঠ ও শেরপুর ঈদগাহ্ মাঠসহ জেলার বিভিন্ন স্থানে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে। এসব জামাতে নানা শ্রেণি-পেশার মানুষ নামাজ আদায় করেন। পরে নামাজ শেষে একে অপরের সঙ্গে বুক মিলিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

    এদিকে ঈদের জামাতকে কেন্দ্র করে যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা পুলিশের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

    19576412_443690696002327_1545016862_n

    FB_IMG_1498503540399-1

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম