• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ট্রেনের বগিতে আগুন

    সিবি নিউজ ডেস্কঃ | শুক্রবার, ০২ জুন ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় ট্রেনের বগিতে আগুন

    ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় একটি মেইল ট্রেনের মালবোঝাই বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভোররাতে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী নোয়াখালী এক্সপ্রেস ট্রেনে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ।

    আখাউড়া রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস ছাত্তার জানান,আজ শুক্রবার ভোররাতে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী মেইল ট্রেন নোয়াখালী এক্সপ্রেস ট্রেনটি আখাখাউড়া রেলওয়ে জংশনে এসে যাত্রাবিরতি করে। হঠাৎ
    ট্রেনটির একটি মালবোঝাই বগি থেকে ধোয়া বের হতে দেখা যায়। পরে বগির তালা খুলে জুতার প্যাকেটে আগুন দেখে ফায়ার ব্রিগেডকে খবর দেয়া হয়। ফায়ার ব্রিগেডের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ওসি আরও জানান, আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে বগিটিতে থাকা জুতা পুড়ে গেছে। সিগারেট আগুন থেকেই অগ্নিকাণ্ডের ঘটনা পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

    আখাউড়া রেলওয়ে জংশনের কেবিন মাস্টার মো. হাফিজুর রহমান জানান, আগুনে পোড়া লাগেজভ্যান স্টেশনে রেখে সকাল ৮টা ২০ মিনিটে ট্রেনটি নোয়াখালীর উদ্দেশ্যে ছেড়ে গেছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম