• শিরোনাম

    আখাউড়া তারাগন দরবার শরীফের পীরজাদা শাআরেফিন শাহের দাফন সম্পন্ন

    সিবিবার্তা প্রতিনিধিঃ | শনিবার, ১২ আগস্ট ২০১৭

    আখাউড়া তারাগন দরবার শরীফের পীরজাদা শাআরেফিন শাহের দাফন সম্পন্ন

    সর্বস্তরের মানুষের শ্রদ্ধা আর ভালবাসায় আখাউড়া পৌর শহরের তারাগনের দেশ বরেণ্য প্রখ্যাত পীর হাফেজ সৈয়দ শাআরেফিন শাহ (লিটন) এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার বাদ জুম্মা তারাগন দরবার শরীফ মাঠে মরহুমের জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজায় প্রয়াতের স্বজনদের পাশাপাশি বন্ধু বান্ধব,বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, ব্যবসায়ী,আলেম উলামা,মাদ্রাসার ছাত্র,শিক্ষক আশেকান ভক্তবৃন্দসহ বিভিন্ন শ্রেনী পেশার অসংখ্য ধর্মপ্রাম মুসল্লি উপস্থিত হয়ে তার আত্মার মাগফেরাত কামনা করেন।

    জানাজায় ইমামতি করেন মরহুমের ছোট ছেলে সৈয়দ মাজহারুল ইসলাম সানি। পরে মাজার শরীফ সংলগ্ন পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়।

    গত বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার একটি হাসপাতালে তিনি হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তিনি দীর্ঘ দিন ধরে হৃদরোগসহ বিভিন্ন রোগে ভোগছিলেন।
    মৃত্যু কালে তার বয়স হয়েছিল (৬০) বছর। তিনি স্ত্রী,২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন অগনিত ভক্ত ও গুনগ্রাহী রেখে যান।

    তার আত্মার মাগফেরাত কামনা করতে এসে সমাজের সর্বস্তরের লোকজন বলেন শাআরেফিন শাহ (লিটন) ছিলেন একজন ব্যাক্তিত্ব সম্পন্ন হাস্যউজ্জল ও স্পষ্ট ভাষী লোক। তিনি ছিলেন সর্বশ্রেনীর লোকদের কাছে শ্রদ্ধার পাত্র। সর্বদাই তার পরোপকারই করা ছিল প্রধান কাজ। তার কাছে ধনী,গরিবের ছিল না কোন বেদাবেধ। তিনি সমাজে যে আদশের্র দৃষ্টান্ত রেখে গেছেন তা দিক নির্দেশক হয়ে থাকবে। তিনি ছিলেন বহুগুনের অধিকারী। তার মৃত্যুতে উপজেলাবাসী ব্যক্তিত্ব সম্পন্ন সৎ ও সাদা মনের একজন মানুষকে হারাল।

    তার মৃত্যুতে ব্রাক্ষণবাড়িয় (৪) কসবা- আখাউড়াার সংসদ সদস্য আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল হক, সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মুকতাদির চৌধুরী, সাবেক সংসদ সদস্য এড:আলহাজ্ব শাহআলম, আখাউড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুসলিম উদ্দিন , আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগ আহবায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মো. মনির হোসেন বাবুল, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শেখ বোরহান উদ্দিন, সাবেক সাধারন সম্পাদক গাজী আব্দুল মতিন,সাবেক মেয়র মো: নূরুল হক ভূইয়া, বিএনপি সাধারন সম্পাদক লায়ন আবুল মনসুর মিশন, আখাউড়া প্রেস ক্লাব সভাপতি মো: রফিকুল ইসলাম, ব্যবসায়ী আলহাজ্ব মুসলেহ উদ্দিন, সড়ক বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সাধারন সম্পাদক মো: আব্দুল মান্নান, আখাউড়া সংবাদের নির্বাহী সম্পাদক কাজী মফিকুল ইসলাম সুহিন, মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে তার শোক সন্তÍপ্ত পরিবারের প্রতি সহানুভূতি জ্ঞাপন করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম