• শিরোনাম

    ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উদযাপিত

    সিবি নিউজ ডেস্কঃ | সোমবার, ১৫ মে ২০১৭

    ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উদযাপিত

    ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের  বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উদযাপিত

    মোঃ এনামুল হক সভাপতি ও আবুল কালাম আজাদ কে সাধারন সম্পাদক করে ডিএসইসি কার্যনির্বাহী কমিটি ঘোষনা

    সময়নিউজবিডি
    ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের  বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান উদযাপিত হয়েছে।

    গত ১১ মে বৃহস্পতিবার নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের ‘রয়েল রিসোর্টে দিনভর  অনুষ্টিত ফ্যামেলি ডে ও বার্ষিক সাধারন সভায় সর্বসম্মতিক্রমে ডিএসইসির সভাপতি মোঃ এনামুল হক সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ কে নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

    নির্বাচিত ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) কার্যনির্বাহী কমিটির সভাপতি মোঃ এনামুল হক (দি ফিনানশিয়াল এক্সপ্রেস) ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ (সময়ের আলো) কে সকল সদস্যদের উপস্থিতিতে নির্বাচিত ঘোষনা করেন সংগঠনের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম।

    বার্ষিক সাধারণ সভা ও ফ্যামিলি ডে অনুষ্ঠানে সর্বসম্মতিক্রমে ডিএসইসি’র এ কমিটি গৃহিত হয়েছে।

    নবগঠিত ডিএসইসি’র কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন-সহ-সভাপতি শরীফ তালুকদার (পূর্ব-পশ্চিম.কম), যুগ্ম সম্পাদক জুয়েল হালদার (ডেসটিনি), কোষাধ্যক্ষ আমিনুল ইসলাম সোহেল (শেয়ার বিজ), সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান রিজভী (মানবকণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ মান্নান মিয়া (সময় টিভি), দফতর সম্পাদক শামীম আহসান (টাইমটাচনিউজ.কম), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান খান (বাংলা ভয়েস টিভি). প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক আরিফ আবেদিন জিসান (কালের কন্ঠ)।

    কমিটির সদস্যরা হলেন হেমায়েত হোসেন (নিউ নেশন), সিকান্দার ফয়েজ (সংবাদ প্রতিদিন), মোহাম্মদ নাদিম (ইত্তেফাক), নোমান সালমান (অন্যস্বর), মোমেনা আক্তার পপি (আলোকিত সময়), এম এম সালাউদ্দিন (যুগান্তর), আবু ফাত্তাহ (সত্য সমাচার), রোকসানা ইভা (এটিএন বাংলা), মো. আলিফ উল্লাহ খান (বিডি নিউজ), মাস উদ বিন আব্দুর রাজ্জাক (যুগান্তর) ও ফারহানা আক্তার (বিডি ভয়েস২৪.কম)।

    অনুষ্টানে বিভিন্ন শিল্পীদের গাওয়া জমকালো সাংস্কৃতিক অনুষ্টান উপভোগ করেন সংগঠনের সকল সদস্য, পরিবারের সদস্যবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম