• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারার ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার ও ওসি’র অপসারণের দাবি

    সিবিবার্তা রিপোর্টঃ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিকের বিরুদ্ধে ৫৭ ধারার ‘মিথ্যা মামলা’ প্রত্যাহার ও ওসি’র অপসারণের দাবি

    ব্রাহ্মণবাড়িয়ায় প্রিয়.কম-এর কন্ট্রিবিউটর ও ডেইলি অবজারভার-এর জেলা প্রতিনিধি সীমান্ত খোকনের বিরুদ্ধে দায়ের হওয়া ৫৭ ধারার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। এ সময় নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অপসারণের দাবিও করা হয়েছে।

    ৬ আগস্ট রোববার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

    এ সময় বক্তারা বলেন, সাংবাদিক সীমান্ত খোকনের বিরুদ্ধে উদ্দেশ্যমূলকভাবে মামলা টি করা হয়েছে। মামলার বাদীর বক্তব্যে তা স্পষ্ট হয়েছে এবং গণমাধ্যমে তা প্রকাশিত হয়েছে। অংশগ্রহণকারীরা দ্রুত এই মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন। একই সঙ্গে অভিযুক্ত নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম সিকদারকে অপসারণের দাবি করেছেন তারা।

    মামলার কয়েকদিন আগে নবীনগর থানার ওসি ৫৭ ধারায় সীমান্ত খোকনকে ফাঁসিয়ে দেওয়ার হুমকি দিয়েছিলেন। এই মামলার মাধ্যমে সেই হুমকিই বাস্তবায়ন করা হয়েছে বলে অভিযোগ করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।

    তারা বলেন, মামলার বাদী মাসুদ মিয়া মামলার বিষয়ে কিছুই জানেন না। এটাই প্রমাণ করে এই মামলা নবীনগর থানার ওসি আসলাম সিকদার তার হুমকি বাস্তবায়ন করার জনই বাদীকে না জানিয়ে কৌশলে মামলার আর্জিতে মাসুদের দস্তখত নিয়ে মামলাটি নথিভুক্ত করেন। তাই অবিলম্বে এই ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসির অপসারণ করতে হবে।

    মানববন্ধনে বক্তব্য রাখেন, ‘বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম’র কসবা শাখার সভাপতি নাসির উদ্দিন, বাঞ্ছারামপুর শাখার সভাপতি ফয়সাল আহমেদ খান,নাসিরনগর উপজেলা শাখার সভাপতি আব্দুল হান্নান, বিজয়নগর উপজেলা শাখার সভাপতি সারোয়ার হাজারী পলাশ, আখাউরা শাখার সভাপতি আফজাল হোসেন, দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি ও জেলা কমিটির সদস্য মিজানুর রহমান ও ব্যবসায়ী জাহাঙ্গীর আলম বিপ্লব প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম