• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শিল্পিত সংস্কার কাজের উদ্বোধনকালে পুলিশ সুপার মিজানুর রহমান

    সিবিবার্তা প্রতিনিধিঃ | মঙ্গলবার, ০৬ জুন ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের শিল্পিত সংস্কার কাজের উদ্বোধনকালে পুলিশ সুপার মিজানুর রহমান

    ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) বলেছেন, ‘প্রেস ক্লাবের সাথে সব সময়ই আমার একটা গভীর সম্পর্ক রয়েছে। সাংবাদিকদেরকে সব সময়ই আমার আপন ও কাছের মানুষ হয়। বিপদে-আপদে তাদের পরামর্শ নিলে খুব কাজে লাগে।
    তিনি গতকাল রবিবার বিকেলে প্রেস ক্লাবের হল রুমের শিল্পিত সংস্কার কাজের স্মারক উম্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

    প্রেসক্লাবের সভাপতি খ.আ.ম. রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার) আরো বলেন, সাংবাদিকদেরকে সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় আরো কিছু উন্নয়ন কাজ করার ইচ্ছা আছে। এর মধ্যে টি.এ.রোডের জোড়া সেতুকে (ঘোড়াপট্টি ব্রীজ) আরো আধুনিকায়ন করা হবে। তিনি প্রেসক্লাবের অসমাপ্ত কাজ সমাপ্ত করে দেওয়ারও ঘোষনা দেন। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার আইন-শৃংখলা পরিস্থিতি অতীতের যে কোন সময়ের চেয়ে সন্তোষজনক।

    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন। তিনি তার বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা অত্যন্ত বন্ধু বৎসল। তারা সব সময় প্রশাসনকে সাহায্য করে। তাদের আন্তরিকতা মনে রাখার মতো। তিনি ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক ও প্রেসক্লাবের উন্নয়নে সব ধরনের সহযোগীতার আশ্বাস দেন।
    প্রেসক্লাবের পাঠাগার ও ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম শাহজাদার পরিচালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি সৈয়দ মিজানুর রেজা। তিনি তার বক্তব্যে প্রেসক্লাবের সৌন্দর্যবধন কাজ করে দেওয়ার জন্য জেলা পুলিশ ও পুলিশ সুপারকে ধন্যবাদ জানান। তিনি বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা পেশাগতকাজে যেমন দক্ষ, তেমনি তারা প্রশাসনের ভালো কাজে সব সময় সহযোগীতা করে।

    বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ আরজু। তিনি তার বক্তব্য বলেন, ব্রাহ্মণবাড়িয়ার প্রেসক্লাব সারা দেশের জন্য একটি মডেল। তিনি প্রেসক্লাবের উন্নয়নে বিভিন্ন সময়ের ফিরিস্তি তুলে ধরে বলেন, প্রেসক্লাবের হল রুমের সৌন্দর্যবর্ধন করে পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম আজীবন ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের কাছে স্মরনীয় হয়ে থাকবেন।

    স্বাগত বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দীপক চৌধুরি বাপ্পী। তিনি তার বক্তব্যে বলেন, প্রায় ১৫ লাখ টাকা ব্যয়ে ক্লাবের আধুনিকায়ন হচ্ছে। এর সিংহভাগ টাকার জোগানদাতা হচ্ছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ। মূলত পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম(বার) এর ঐকান্তিক উদ্যোগের কারণেই প্রেস ক্লাবটি এখন শৈল্পিক ও নান্দনিক হচ্ছে। তিনি প্রেসক্লাবের সৌন্দর্যবর্ধন কাজে সহযোগীতা করার জন্য সর্বস্তরের সাংবাদিকদের আহবান জানান। তিনি প্রেসক্লাবের সদস্য না হয়েও প্রেসক্লাবের সৌন্দর্যবর্ধন কাজে ভ‚মিকা রাখার জন্য সময় টিভির ক্যামেরা পারসন জুয়েলুর রহমানকে ধন্যবাদ জানান।

    অনুষ্টানে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-আমিন শাহীন। তিনি তার বক্তব্যে প্রেসক্লাবের হলরুমের নান্দনিক ও সৌন্দর্য্যবর্ধন কাজ করে দেওয়ার জন্য পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান ও প্রেসক্লাবের অসমাপ্ত সৌন্দর্যবর্ধন কাজ করে দেওয়ার জন্য পুলিশ সুপারকে অনুরোধ করেন।

    যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা তার বক্তব্যে বলেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবটি মাননীয় প্রধানমন্ত্রীর একটি বিশেষ প্রকল্প। এটি সারা দেশের মধ্যে একটি মডেল। তিনি বলেন,পুলিশ সুপার মিজানুর রহমান পিপিএম (বার) একজন সাংবাদিক বান্ধব মানুষ। পেশাগত কাজে সাংবাদিকরা পুলিশ সুপারের সব সময় সহযোগিতা পাচ্ছে। এরই ধারাবাহিকতায় তিনি প্রেস ক্লাবের হলরুমের সৌন্দর্য্য বর্ধন কাজ করেছেন। তিনি প্রেসক্লাবের একটি ডায়েস, সাউন্ড সিস্টেম, ভিআইপি রুম ও প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকের রুম সৌন্দর্য্য বর্ধন করে দেওয়ার জন্য পুলিশ সুপারের কাছে অনুরোধ করেন। মোঃ বাহারুল ইসলাম মোল্লা তার বক্তব্যে প্রেসক্লাবের সদস্য না হয়েও প্রেসক্লাবের সৌন্দর্যবর্ধন কাজে ভ‚মিকা রাখার জন্য সময় টিভির ক্যামেরা পারসন জুয়েলুর রহমানকে ধন্যবাদ জানান।

    সভাপতির বক্তব্যে খ.আ.ম. রশিদুল ইসলাম বলেন, ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকদের সাথে প্রশাসনের চমৎকার সম্পর্ক রয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিকরা সব সময় প্রশাসনকে সহযোগীতা করে। তিনি প্রেসক্লাবের হল রুমের সৌন্দর্যবর্ধন কাজ করে দেওয়ার জন্য পুলিশ সুপারের প্রতি কৃতজ্ঞতা জানান।
    অনুষ্ঠানে প্রেসক্লাবের সর্বস্তরের সাংবাদিকগন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করে মাওলানা আবদুল্লাহ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম