• শিরোনাম

    দৈনিক বাংলাদেশ জার্নাল-এর অনলাইন ভার্সনের যাত্রা শুরু

    নিজস্ব প্রতিবেদকঃ | মঙ্গলবার, ০১ আগস্ট ২০১৭

    দৈনিক বাংলাদেশ জার্নাল-এর অনলাইন ভার্সনের যাত্রা শুরু

    সবার আগে সব সংবাদ’ পাঠকের কাছে পৌঁছে দেওয়ার প্রত্যয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো দৈনিক বাংলাদেশ জার্নালের অনলাইন ভার্সনের। উদ্বোধনী অনুষ্ঠানেরপ্রধান অতিথি আনোয়ার খান মডার্ণমেডিক্যাল কলেজ হাসপাতাল, আনোয়ার খান মডার্ণ বিশ্ববিদ্যালয়, মডার্ণ ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান এবং দৈনিক বাংলাদেশ জার্নালের প্রকাশক আনোয়ার হোসেন খান মাউস ক্লিক করে এই শুভযাত্রার আনুষ্ঠানিক পথচলার সূচনা করেন।

     

     

    উদ্বোধনকালে আনোয়ার হোসেন খান বলেন, এই অনলাইন দেশের মাটি ও মানুষ সবার কথা বলবে। সবার কর্মপন্থাকে মূলায়ন করা হবে। দেশের অর্থনৈতিক উন্নয়নে এই অনলাইন ভার্সন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমরা বিশ্লেষণমূলক এবং গঠনমূলক খবর দিতে চাই। যে খবরে দেশ ও দেশেরমানুষ উপকৃত হবে এবং সর্বোপরিবাংলাদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে আমরা সেই খবর দিতে চাই।

     

    মঙ্গলবার (১আগস্ট)বিকালে বাংলাদেশ জার্নাল এর ধানমণ্ডিকার্যালয়ে উদ্বোধনীঅনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

     

    এ সময়ে তিনি বলেন, আমাদেরএই বাংলাদেশ জার্নাল আত্মপ্রকাশের ক্ষেত্রে যে সকল মানুষ, যে সকল সংস্থা, এজেন্সি, যে সকল মন্ত্রনালয় সাহায্য করেছেন তাদেরকে আমি শ্রদ্ধা জানাই, কৃতজ্ঞতা প্রকাশ করি। তিনি বলেন, মানুষ আমাদেরকসাহায্য করেছেন। আর সেই সহায়তারকারণেইআমরা আজ বাংলাদেশ জার্নাল পত্রিকা প্রকাশ করতে যাচ্ছি। এজন্য আবারো সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

     

    আগামী দিনে দেশ ও গণমানুষের সঙ্গে একতাবদ্ধ হয়ে কাজ করারপ্রত্যয় ব্যক্ত করে এই সমাজসেবক বলেন,আমাদেরখবরের মাধ্যমে দেশের উন্নয়নে সহায়তাকরার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। পাশাপাশিএসময়ে তিনি পত্রিকার সাফল্য কামনা করে সবার কাছে দোয়া চান। একইসঙ্গে এই প্রতিষ্ঠানে কর্মরত সকল সাংবাদিক ও কলাকুশলীকে আন্তরিক ধন্যবাদ জানান।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম