• শিরোনাম

    রবিউল মোক্তাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে

    বিজয়নগরে যুবলীগের পরামর্শ সভা অনুষ্টিত

    স্টাফ রিপোর্টার,সিবি নিউজ | রবিবার, ১৪ মে ২০১৭

    বিজয়নগরে যুবলীগের পরামর্শ সভা অনুষ্টিত

    বিজয়নগরে যুবলীগের পরামর্শ সভায় বক্তাগন রবিউল মোক্তাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে
    গতকার ১৩ মে শনিবার বিকেল ৫ টায় বিজয়নগর উপজেলার পত্তন ইউনিয়ন যুবলীগকে পূর্নগঠন করে আগামী ২০১৯ সনের জাতীয় নির্বাচনে দলের প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে বিজয়নগর উপজেলা যুবলীগের পরামর্শ সভা স্থানীয় পত্তন ইউনিয়ন পরিষদের হল রুমে অনুষ্টিত হয়েছে।

    বিজয়নগর উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে পরামর্শ সভায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহসভাপতি ওসমান গনি মাস্টার, মোঃ লিটন, সাংগঠনিক সম্পাদক মোঃ তাজুল ইসলাম তাজু, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক মোঃ এনামুল হক খোকন,ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, যুবলীগ নেতা কামরুল ইসলাম ভূইয়া, মোঃ মানিক মেম্বার, বাবুল মিয়া প্রমুখ।

    সভায় বক্তাগন বলেন, ব্রাহ্মণবাড়িয়া -১ ( সদর – বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ. ম. উবায়দুল মোক্তাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যাতে আগামী ২০১৯ সনের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ দলীয় প্রার্থীকে বিজয়ী করতে যুবলীগ নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ অবদান থাকে। তাহলেই বিজয়নগরের উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

    সভায় সর্বসম্মতিক্রমে পত্তন উপজেলা যুবলীগের বর্তমান কমিটি বাতিল করে একটি শক্তিশালী আহবায়ক কমিটি গঠন করে পত্তন ইউনিয়নের সকল ওয়ার্ড কমিটি পুনরায় গঠন করে সম্মেলনের মাধ্যমে পত্তন ইউনিয়নের সাংগঠনিক কর্মকান্ডে অংশগ্রহনে সক্রিয় নেতাকর্মীদের সম্বনয়ে একটি পূর্নাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত গৃহীত হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম