• শিরোনাম

    মরিশাস সফর শেষে আজ নিজ এলাকায় এলেন, মোকতাদির চৌধুরী এমপি।

    সিবিবার্তা ডেস্কঃ | বৃহস্পতিবার, ১২ অক্টোবর ২০১৭

    মরিশাস সফর শেষে আজ নিজ এলাকায় এলেন, মোকতাদির চৌধুরী এমপি।

    প্রায় ৮দিনের ব্যক্তিগত বিদেশ সফরের পর আজ প্রায় ১২দিন পর নিজ নির্বাচনী এলাকায় এসেছেন, ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের আস্থার প্রতীক, মহান মুক্তিযোদ্ধের অন্যতম সংঘঠক, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য, ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের দুই দুইবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

    আজ বুধবার ১১ অক্টোবর সকাল সাড়ে ৯টায় আশুগঞ্জের হোটেল উজানভাটিতে এসে পৌছান তিনি। এসময় দলীয় নেতাকর্মী ও অনুসারীদের ফুলেল শুভেচ্ছায় সিক্তহন মোকতাদির চৌধুরী এমপি।

    তিনি আজ তার নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের সর্বস্তরের মানুষের খোঁজ খবর নেওয়াসহ বিভিন্নস্থানের বিভিন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করবেন তিনি।

    ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার জানান, তিনি বর্তমানে বিজয়নগরে আছেন।জনগণের খোঁজখবর নিচ্ছেন। সেখানে দলীয় বিভিন্ন অনুষ্ঠানেও তিনি অংশগ্রহন করার কথা।

    এর আগে মোকতাদির চৌধুরী এমপি ব্যক্তিগত সফরে সৌন্দর্যময় অপরূপ দেশ মরিশাস ভ্রমন করেন। মরিশাস ভ্রমনের পর এটিই তার নিজ এলাকা ব্রাহ্মণবাড়িয়ায় প্রথম সফর।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম