• শিরোনাম

    দক্ষ ছাত্ররাই উন্নত বাংলাদেশের নেতৃত্ব দেবে

    সিবিবার্তা রাজনীতি ডেস্কঃ | মঙ্গলবার, ০৬ জুন ২০১৭

    দক্ষ ছাত্ররাই উন্নত বাংলাদেশের নেতৃত্ব দেবে

    দক্ষ ছাত্ররাই আগামীতে উন্নত বাংলাদেশে নেতৃত্ব দেবে। লালমোহনের ছাত্র-ছাত্রীদেরকে দক্ষ ও আধুনিক প্রজন্ম হিসেবে গড়ে তোলা হবে বলে জানিয়েছেন ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির প্রধান পৃষ্ঠপোষক এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

    সোমবার ইনস্টিটউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়াসের্র মাল্টিপারপাস হলে ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির ইফতার ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

    নূরুন্নবী চৌধুরী শাওন আরো বলেন, ২০০১ সালে লালমোহন ছিলো উন্নয়ন বঞ্চিত সন্ত্রাসের এলাকা। তখন লালমোহন-তজুমদ্দিন জুলুম নির্যাতন ও সন্ত্রাসের জনপদ হিসেবে পরিচিত লাভ করেছিল। এমন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভোলা-৩ আসনে উপনির্বাচনের অবহেলিত জনপদের দায়িত্ব তুলে দেন আমার হাতে। আট বছরে যে উন্নয়ন লালমোহন-তজুমদ্দনে মাটিতে হয়েছে তা বিগত ২৫ বছরেও হয় নাই। আওয়ামী লীগ সরকারের আমলে লালমোহন উন্নয়নের দিকে এগিয়ে গেছে।

    তিনি আরো বলেন, ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর তাদের সন্ত্রাসী ক্যাডার বাহিনী লর্ডহার্ডিঞ্জে শেফালি, রিতাসহ অনেক সংখ্যালঘু নারীদের সম্ভ্রমহানি করেছে। তাদের ষড়যন্ত্র মোকাবেলা করে আগামীতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা প্রয়োজন।

    ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ আলী সবুজের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট, সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মাকসুদ, লালমোহন উপজেলার চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি রাকিব হাসান সোহেল প্রমুখ। ঢাকাস্থ লালমোহন থানা ছাত্র-ছাত্রী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমন মিয়া অনুষ্ঠানের সঞ্চালনা করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম