• শিরোনাম

    বিএনপির আমলে জঙ্গিবাদের উত্থান: শিল্পমন্ত্রী

    সিবি রাজনীতিঃ | সোমবার, ২৯ মে ২০১৭

    বিএনপির আমলে জঙ্গিবাদের উত্থান: শিল্পমন্ত্রী

    বিএনপি সরকারের আমলে প্রথম এই দেশে জঙ্গিবাদের উত্থান ঘটে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। তিনি বলেন, ইসলাম ধর্মে জঙ্গিবাদের কোন স্থান নেই। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে। পাশাপাশি নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে দেশ পরিচালনার সুযোগ করে দিতে হবে।

    রোববার দুপুরে যুব উন্নয়ন অধিদফতর ঝালকাঠি জেলা কার্যালয় কর্তৃক আয়োজিত জঙ্গিবাদবিরোধী জনসচেতনতামূলক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    মন্ত্রী বলেন, ইসলাম ধর্মে জঙ্গিবাদের কোনো স্থান নেই। জঙ্গিবাদ ধর্মের শত্রু, জাতির শত্রু, দেশের শত্রু। গোটা মুসলিম বিশ্বকে অস্থিতিশীল করার জন্য একটি চক্র জঙ্গিবাদের উত্থান ঘটিয়ে ফায়দা লুটছে। তাদের উদ্দেশ্য হলো মুসলিম বিশ্বকে ধ্বংস করে তাদের সম্পদ লুট করা।

    শিল্পমন্ত্রী যুবসমাজকে উদ্দ্যেশ্য করে বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে দায়িত্ব নিয়ে দেশের যুব সমাজকে মূল ভূমিকা রাখতে হবে। বর্তমানে দেশে জঙ্গিবাদ একটি সংক্রামনক ব্যাধিতে পরিণত হয়েছে। জঙ্গিরা প্রথমে ধর্মের কথা বলে সমাজে অনুপ্রবেশ করে পরে ধর্মান্ধতার মাধ্যমে জঙ্গিবাদের সৃষ্টি করে। এলাকায় কোন সন্দেহভাজন লোক দেখলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে খবর দেয়ার আহ্বান জানান তিনি।

    জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুর রাকিব, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, যুব উন্নয়ন অধিদফতরের উপ-পরিচালক মিজানুর রহমান প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম