• শিরোনাম

    সভাপতি এমপি বাহার।। সাধারণ সম্পাদক রিফাত

    জন্মদিনে উপহার পেতে যাচ্ছেন এমপি বাহার

    আবুল কাশেম হৃদয়।। | শুক্রবার, ১৯ মে ২০১৭

    জন্মদিনে উপহার পেতে যাচ্ছেন এমপি বাহার

    জন্মদিনে উপহার পেতে যাচ্ছেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহার। আজ শুক্রবার ৬৩ তম জন্মদিনে এসে  তাঁর ৪০ বছরের রাজনৈতিক জীবনের সর্বোচ্চ রাজনৈতিক পদ কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি হতে যাচ্ছেন তিনি। সেই সাথে দীর্ঘ ১৭ বছর পর আওয়ামীলীগের সাংগঠনিক পদে ফিরছেন তিনি। অপর দিকে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন বঞ্চিত আওয়ামীলীগ নেতা আরফানুল হক রিফাত হতে যাচ্ছেন সাধারণ সম্পাদক।
    বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের বরাদ দিয়ে এমন একটি খবর চাউর হয়েছে কুমিল্লা জুড়ে। এ ব্যাপারে এনামুল হক শামীম ও অপর সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরীর সাথে যোগাযোগ করে পাওয়া যায়নি।
    জানা গেছে, আগামীকাল শনিবার আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভার আগে কমিটি ঘোষণা করা হতে পারে বলে অসমর্থিত সূত্রে জানা গেছে।
    সূত্র জানায়, সম্ভাব্য মহানগর কমিটিতে কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে বিজিতি মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমাকে প্রথম সহসভাপতি, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুককে সহ সভাপতি করা হয়েছে। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আতিক উল্লাহ খোকন ও শাহীনুল ইসলাম শাহীন, সাংগঠনিক সম্পাদক পদে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন ভৌমিক ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা উপজেলা ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলুর নাম রয়েছে বলে জানা গেছে।
    সূত্র জানায়, দপ্তর সম্পাদক পদে শিব প্রসাদ রায়, প্রচার সম্পাদক পদে জহিরুল কামালের নাম এবং নির্বাহী সদস্য পদে মোখলেছুর রহমান চৌধুরীর নাম থাকতে পারে।
    সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে কুমিল্লা মহানগর আওয়ামীলীগের কমিটির বিষয়ে অনানুষ্ঠানিক সিদ্ধান্ত হয়ে থাকতে পারে। আজ শুক্রবার বা আগামীকাল শনিবার কমিটি ঘোষণা করা হতে পারে।
    কমিটি হয়েছে কি, হয়নি এ ব্যাপারে দায়িত্বশীল সূত্রগুলো থেকে নিশ্চিত হওয়া যায়নি।
    এদিকে সভাপতি পদে সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব আ ক ম বাহাউদ্দিন বাহারের নাম এবং সাধারণ সম্পাদক পদে আরফানুল হক রিফাতের নাম ছড়িয়ে পড়ার পর হাজী বাহার সমর্থিত আওয়ামীলীগ নেতাকর্মীদের মাঝে আনন্দময় পরিস্থিতি বিরাজ করছে। ফেসবুকে এমপি বাহারের জামাতা সাইফুল ইসলাম রনি (সাইফ রনি) ও এমপি বাহার সমর্থক সাবেক ছাত্রনেতা শাহ মাহবুব রাজিব সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম উল্লেখ করে পোস্ট দিয়েছেন। সেখানে এমপি বাহার সমর্থকরা অভিনন্দন জানাচ্ছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম