• শিরোনাম

    ২০১৯ সালের নির্বাচন নিরপেক্ষ হবে: নাসিম

    সিবি নিউজ ডেস্কঃ | বুধবার, ১৭ মে ২০১৭

    ২০১৯ সালের নির্বাচন নিরপেক্ষ হবে: নাসিম

    আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা পেয়েছে। ২০১৯ সালে শেখ হাসিনার অধীনেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

    বিএনপিকে অংশগ্রহণের আহ্বান জানিয়ে তিনি বলেন, এ নির্বাচন নিরপেক্ষ হবে। জনগণ যে রায় দেবে আমরা (আওয়ামী লীগ) তা মেনে নেব।

    মঙ্গলবার (১৬ মে) ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি মিলনায়তনে ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত সিরাজগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘যমুনা’ আয়োজিত নবীনবরণ ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে মোহাম্মদ নাসিম এসব কথা বলেন।

    স্বাস্থ্য মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থেকে বঙ্গবন্ধু হত্যার বিচার ও জাতীয় চার নেতা হত্যার বিচার করে নাই। বরং আইন করে বিচার বন্ধ রেখেছিল। তাই তাদের মুখে আইনের শাসনের কথা মানায় না। আইনের শাসন যদি প্রতিষ্ঠা পেয়ে থাকে তাহলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলেই পেয়েছে। বেগম জিয়ার দল আর যাই বলেন আইনের শাসনের কথা বলবেন না।

    আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, সংবিধান অনুযায়ী ২০১৯ সালের মধ্যে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচন কেউ ঠেকাতে পারবে না। সংবিধানের বাইরে গিয়ে কোন কিছু হবে না। সংবিধানে যা আছে সেভাবেই নির্বাচন অনুষ্ঠিত হবে।

    রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে বলেই দেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে মোহাম্মদ নাসিম বলেন, বাংলাদেশে আজ জঙ্গি দমন হয়েছে। আজ যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, তখন চক্রন্তাকারীরা চক্রান্ত শুরু করেছে।

    সংগঠনের সভাপতি জুলফিকার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য ম ম আমজাদ হোসেন মিলন, স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও সাবেক এমপি তানভীর শাকিল জয়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. সেলিম রেজা, মো. ফারুক, ড. আইয়ুব আলী, কাওসার আলী, ড. আলমগীর হোসেন, ব্যবসায়ী নবী নেওয়াজ খান বিনু, মোখলেছুর রহমান, লুৎফর রহমান, ছাত্রলীগের সহ-সভাপতি ইমতিয়াজ বুলবুল বাপ্পি, যমুনার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সোহান সিরাজী, জুলফিকার নাইন, নাজমুল হোসেন, ওমর আলী, দ্যুতি অরণ্য প্রমুখ বক্তব্য রাখেন।

    আয়োজক সংগঠক জানায় বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিরাজগঞ্জ জেলার ৫ শতাধিক শিক্ষার্থী অধ্যায়ন করছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম