• শিরোনাম

    প্রধান বিচারপতিকে দলের অবস্থান অবহিত করেছি: কাদের

    সিবিবার্তা রাজনীতি ডেস্কঃ | রবিবার, ১৩ আগস্ট ২০১৭

    প্রধান বিচারপতিকে দলের অবস্থান অবহিত করেছি: কাদের

    সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় নিয়ে প্রধান বিচারপতিকে দলের অবস্থান অবহিত করেছেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ‘দীর্ঘক্ষণ বৈঠক হয়েছে, আরও আলোচনা হবে’ জানিয়ে তিনি আর বিস্তারিত কিছু প্রকাশ করতে চাননি।

    শেখ কামালের জন্মদিন উপলক্ষে আজ রবিবার শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে সম্মিলিত ক্রীড়া পরিষদ আয়োজিত আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা জানান।

    এসময় প্রধান বিচারপতির সঙ্গে আলোচনার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ‘আমি কালকে মাননীয় প্রধান বিচারপতির বাসায় গিয়েছিলাম। তার সাথে আমার দীর্ঘক্ষণ আলোচনা হয়েছিল। ষোড়শ সংশোধনী বাতিলের রায়ে যে পর্যবেক্ষণ বা অবজারভেশন ছিল তা নিয়ে আমাদের পার্টির বক্তব্য জানিয়েছি। আরও অন্যান্য বিষয় নিয়ে আলোচনা হয়েছে দীর্ঘক্ষণ।’

    তবে আলোচনার ফলাফল সম্পর্কে কিছু জানাতে চাননি ওবায়দুল কাদের। তিনি বলেন, ‘তার (প্রধান বিচারপতি) সঙ্গে আলোচনা হয়েছে, দীর্ঘক্ষণ। আরও আলোচনা হবে। আলোচনা শেষ হয়নি। শেষ হওয়ার আগে আমি কোনো মন্তব্য করতে চাই না। সময় হলে আপনারা সব কিছু জানতে পারবেন। আমিও বলব।’

    উল্লেখ্য, সংবিধানের ষোড়শ সংশোধনী আদালতের রায়ে বাতিল হয়ে যাওয়ার পর এ নিয়ে বিতর্কের মধ্যেই শনিবার রাত ৮টার দিকে প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এস কে) সিনহার কাকরাইলের সরকারি বাসভবনে সাক্ষাতে যান ওবায়দুল কাদের। দুজনের মধ্যে দুই ঘণ্টা স্থায়ী বৈঠক হয়। এতে ষোড়শ সংশোধনী বাতিলের রায় ও রায়ের পর্যবেক্ষণ নিয়ে সরকার ও দলের অবস্থান তুলে ধরেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। পরে নৈশভোজে অংশ নেন তিনি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম