• শিরোনাম

    প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া

    সিবিবার্তা রাজনীতি ডেস্কঃ | শনিবার, ১২ আগস্ট ২০১৭

    প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া

    আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-প্রার্থনা এবং বিভিন্ন মাদরাসা-এতিমখানা ও স্থানীয় অসচ্ছল-দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শুক্রবার বাদ জুমা রাজধানীর ডেমরার সারুলিয়া ইউনিয়নের বাদশা মিয়া রোড ‘মিন্টু চত্বরের পাশে ‘নিউ টাউন শহরপল্লী সমাজকল্যাণ সমিতি’ এ অনুষ্ঠানের আয়োজন করে।

    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল। প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনা করে দোয়া ও মোনাজাতে স্থানীয় নেতাকর্মী ছাড়া সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন।

    এ সময় হাবিবুর রহমান মোল্লা বলেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের নেতাকর্মী এবং সমর্থকরা। তারা কখনো দলের সাথে বেঈমানি করেন না। কিন্তু দলের ভিতরে কৌশলে অনুপ্রবেশকারীরা সবসময় ষড়যন্ত্রে লিপ্ত থাকে। দলের মধ্যে নিজেদের অবস্থান শক্ত করতে এবং সুযোগ-সুবিধে করতে না পারলেই পলটি নেয়। সুতরাং আগামী জাতীয় সংসদ নির্বাচনের আগে এদের বিষয়ে সবাইকে সর্তক থাকতে হবে। প্রয়োজনে প্রমাণসহ তাদের ধরতে হবে এবং শায়েস্তা করতে হবে।

    তিনি বলেন, শোকের মাসে সবাইকে সাবধানে পা বাড়াতে হবে। এ মাসে জাতিরজনককে স্মরণ করতে গিয়ে আমরা যেন-কোনো ভুল না করে ফেলি, এটা সবাইকে মনে রাখতে হবে। সঠিকভাবে শোকদিবস পালন করার মধ্যদিয়ে শোককে শক্তিতে পরিণত করার আহ্বান জানান তিনি।

    সংগঠনের সভাপতি মোহাম্মদ মিয়ার সভাপতিত্বে এবং গোলাম মোর্শেদ অরুনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল, বিশেষ অতিথি ছিলেন মাতুয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক খান, আলহাজ্ব মাসুদুর রহমান মোল্লা বাবুল। বক্তব্য দেন, সাবেক ছাত্রলীগ নেতা কৌশিক আহমেদ জসিম, যাত্রাবাড়ী থানা যুবলীগের নেতা নুরল আমিন নীরু,আমিনুল ইসলাম মিন্টুসহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম