• শিরোনাম

    মালয়েশিয়ায় অভিজাত রেস্টুরেন্ট টেন ইলিভেন ক্যাফের শুভ উদ্ভোধন

    সিবিবার্তা মালয়েশিয়া প্রতিনিধিঃ | মঙ্গলবার, ০৮ আগস্ট ২০১৭

    মালয়েশিয়ায় অভিজাত রেস্টুরেন্ট টেন ইলিভেন ক্যাফের শুভ উদ্ভোধন

    মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের অদূরে সেতাপাকে বাংলাদেশী মালিকানাধীন অভিজাত রেস্টুরেন্ট ‘টেন ইলিভেন’ ক্যাফের শুভ উদ্ভোধন করা  হয়েছে।

    রবিবার ফিতাকেটে, দোয়া ও মিলাদ মাহফিলের মাধ্যমে শুভউদ্ভোধন করেন, বিশিষ্ট ব্যবসায়ী অভিজাত রেস্টুরেন্ট টেনইলিভেন ক্যাফের কর্ণধার, মালয়েশিয়া প্রবাসী সাইফুর রহমান সুমন, এডভোকেট মোহাম্মদ বেলাল হোসাইন ও মোসাম্মাৎ ইসরাত জাহান।

    এক সংক্ষিপ্ত বক্তব্যে তারা বলেন, মালয়েশিয়ায় অনেক বাংলাদেশী বিভিন্ন পেশায় নিয়োজিত। তারা চায় উন্নত রুচিশীল খাবার।আমরা তাদের কথা বিবেচনা করে এই ওয়েষটার্ন রেস্টুরেন্ট উদ্বোধন করলাম। তাছাড়া মালয়েশিয়ানসহ ইউরোপ, আমেরিকা ও বিভিন্ন দেশ থেকে ঘুরতে আসা পর্যটকদেরও আমাদের রেস্টুরেন্ট আপ্যায়নের সুব্যবস্থা করা হয়েছে।

    আমরা সবধরনের ব্যাবস্থা গ্রহণ করেছি। ভিনদেশিদের রুচির চাহিদারউপর নির্ভর করে আমাদের দক্ষটিম রান্না পরিবেশন করবেন। যাদের রয়েছে দেশবিদেশের রান্নাকরার অভিজ্ঞতা।রেস্টুরেন্টটি উদ্ভোধনের সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়ান নাগরিক দাতোডক্টরতান, ব্যারিস্টার আব্দুল মালিক বিন হাকিম, মোহাম্মদ জাবেদ হোসেন সুমন, ও বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ নাসিরউদ্দিন সহ আরো অনেকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম