• শিরোনাম

    এনডিপির ভাইস চেয়ারম্যান শহীদুল্লাহ প্রিন্স

    সিবিবর্তা রাজনীতি ডেস্কঃ | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০১৭

    এনডিপির ভাইস চেয়ারম্যান শহীদুল্লাহ প্রিন্স

    গত ৮ মে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির জাতীয় কাউন্সিল ও ইফতার মাহফিলে সর্বসম্মতিক্রমে ২০ দলীয় জোটের শীর্ষনেতা খোন্দকার গোলাম মোর্ত্তজাকে এনডিপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয় এবং তাকে সহযোগিতার জন্য সদস্য হিসেবে মনোনীত করা হয় এনডিপির প্রেসিডিয়াম সদস্য ক্বারী আবু তাহের, মো. মঞ্জুর হোসেন ঈসা, সিনিয়র যুগ্ম মহাসচিব সামসুল আলম, দপ্তর সম্পাদক মো. মুছা, প্রচার সম্পাদক রাজু আহম্মেদ।

    ১৮ জুন এনডিপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও ঢাকা মহানগর দক্ষিণ-উত্তরের আংশিক কমিটি ঘোষণা করা হয় এবং ৩০ আগস্টের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং নব নির্বাচিত চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত মহাসচিব এনডিপির কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে নতুন নেতৃত্ব নির্বাচিত করার দায়িত্ব অর্পিত করা হয়।

    ১৮ জুন নির্বাহী কমিটির সাধারণ সভায় বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সাংস্কৃতিক সংগঠক মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্সকে দলের নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, হায়াত মাহমুদ, আবু রায়হানকে সহ সাধারণ সম্পাদক, মো. মিজানুর রহমান কবীর বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, মো. মনির হোসেন খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, শারমিন আক্তার শর্মী মহিলা বিষয়ক সম্পাদক, হীরামতি সহ মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

    ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির নবনির্বাচিত নেতৃবৃন্দ আগামীতে এনডিপির সকল কর্মকা-ে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করবেন বলে নেতৃবৃন্দ আশা পোষণ করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম