• শিরোনাম

    জাতীয় অ্যামেচার বক্সিং : বেস্ট বক্সার সুমাইয়া ও হাসিবুল

    চিনাইরবার্তা ডেস্কঃ | সোমবার, ০১ মে ২০১৭

    জাতীয় অ্যামেচার বক্সিং : বেস্ট বক্সার সুমাইয়া ও হাসিবুল

    শেষ হলো ২২তম জাতীয় জুনিয়র বালক ও ৪র্থ জুনিয়র বালিকা বক্সিং প্রতিযোগিতা-২০১৭। বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের ব্যবস্থাপনায় ও বিকেএসপি’র সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় বালিকা বিভাগে বেস্ট বক্সার হয়েছেন বাংলাদেশ আনসারের সুমাইয়া। অন্যদিকে বালক বিভাগে বেস্ট বক্সার হয়েছেন বিকেএসপির হাসিবুল ইসলাম।

    প্রতিযোগিতায় বালক গ্রুপে বিকেএসপি চ্যাম্পিয়ন (৪টি স্বর্ণ ও ২টি তাম্র) ও বাংলাদেশ আনসার রানার আপ ( ১টি স্বর্ণ ও ২টি রৌপ্য) হবার গৌরব অর্জন করেছে। অপরদিকে বালিকা গ্রুপে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন ( ৪টি স্বর্ণ, ১টি তাম্র) ও বিকেএসপি রানারআপ (১টি স্বর্ণ , ১টি রৌপ্য ও ১টি তাম্র) হবার গৌরব অর্জন করেছে।

    অ্যামাচার বক্সিং

    সমাপনীর দিনে ফেডারেশনের সভাপতি লে. জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার প্রদান করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকেএসপি’র মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সামছুর রহমান। আরো উপস্থিত ছিলেন বিকেএসপি’র পরিচালক (প্রশিক্ষণ) মো. মোশারফ হোসেন মোল্লা, উপ-পরিচালক (প্রশিক্ষণ) শামীমা সাত্তার মিমু ও ফেডারেশনের সাধারণ সম্পাদক এম. এ কুদ্দুস খান। এ ছাড়াও ফেডারেশন ও বিকেএসপি’র কর্মকর্তাবৃন্দ সমাপনীর দিন উপস্থিত ছিলেন।

    বয়স ভিত্তিক (অনূর্ধ্ব-১৬) এ প্রতিযোগিতায় বিকেএসপি ছাড়াও বাংলাদেশ আনসার, জেলা ক্রীড়া সংস্থা ও স্বীকৃত বক্সিং ক্লাবসহ ৬৩টি সংস্থার ১৯০ জন বালক ও বালিকা অংশগ্রহণ করেন। তিনদিন ব্যাপী এ প্রতিযোগিতায় বালক গ্রুপে ৭টি ও বালিকা গ্রুপে ৫টি ওজন শ্রেণীতে প্রতিযোগিতা হয়। প্রতিযোগিতার পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানগুলো হচ্ছে জজ ভূইয়া গ্রুপ, নরবান গ্রুপ ও সিগমা গ্রুপ।

    উল্লেখ্য গত ২৮ এপ্রিল প্রতিযোগিতাটির উদ্বোধন করা হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফের ব্যর্থ সৌম্য-ইমরুল

    ১২ অক্টোবর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম