• শিরোনাম

    আয়ারল্যান্ড সফরে নাসির, চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্ট্যান্ডবাই

    চিনাইরবার্তা স্পোর্টস ডেস্কঃ | বৃহস্পতিবার, ২০ এপ্রিল ২০১৭

    আয়ারল্যান্ড সফরে নাসির, চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্ট্যান্ডবাই

    দীর্ঘদিন ধরেই বাংলাদেশ দলের বাইরে রয়েছেন নাসির হোসেন। তবে এই সময়ে তিনি ঘরোয়া ক্রিকেটে ধারাবাহিকতা রখেছেন দুর্দান্ত। সদ্য সমাপ্ত বিসিএলে ডাবল সেঞ্চুরি করেন। সেঞ্চুরি ছিল ইমার্জিং এশিয়া কাপেও। ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত পারফরমেন্সের কারণে আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও প্রস্তুতি ম্যাচে জায়গা করে নিয়েছেন নাসির হোসেন। চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য সাজানো মূল দলে জায়গা হয়নি তার। তবে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নাসির আছেন স্ট্যান্ডবাই হিসেবে। স্ট্যান্ডবাই হিসেবে তার সঙ্গে আছেন- নুরুল হাসান সোহান, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফুদ্দিন।

    আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৮ সদস্যের দল ও আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি উপলক্ষে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ। বৃহস্পতিবার সকালে মিরপুর শেরে বাংলানগর জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলন করে এই দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

    প্রধান নির্বাচক বলেন, ‘আয়ারল্যান্ড সিরিজের দল থেকে চারজনকে চ্যাম্পিয়ন্স ট্রফির দলে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। তারা হলেন- নুরুল হাসান সোহান, নাসির হোসেন, শুভাশীষ রায় ও মোহাম্মদ সাইফুদ্দিন। স্ট্যান্ডবাই চারজনের মধ্যে সোহানকে দলের সঙ্গে রাখা হবে। যদি প্রয়োজন হয় উইকেটরক্ষকের রিপ্লেস হিসেবে তাকে খেলানো হবে।’

    এর আগে চলমান ঢাকা প্রিমিয়ার লীগেও মোহামেডানের বিপক্ষে দুর্দান্ত সেঞ্চুরি করেন নাসির। এই সেঞ্চুরিটাই হয়তো তাকে স্কোয়াডে জায়গা এনে দেয়ার ক্ষেত্রে ভূমিকা পালন করেছে। ওই ম্যাচে তার সেঞ্চুরির ওপর ভর করেই মোহামেডানকে হারিয়ে দেয় গাজী গ্রুপ ক্রিকেটার্স। দ্বিতীয় ম্যাচেও ভিক্টোরিয়ার বিপক্ষে তিনি ৪১ রানে অপরাজিত ছিলেন। গাজী গ্রুপও সহজ জয় পায়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফের ব্যর্থ সৌম্য-ইমরুল

    ১২ অক্টোবর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম