• শিরোনাম

    সুহিলপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

    ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ | শুক্রবার, ১৪ এপ্রিল ২০১৭

    সুহিলপুর ইউনিয়ন পরিষদের উম্মুক্ত বাজেট ঘোষণা

    সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের ২০১৭-২০১৮ ইং অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট সভায় বাজেট পেশ করেন ইউনিয়ন পরিষদের সচিব মাহাবুবুল ইসলাম ঠাকুর।
    বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১ কোটি ৭৫ লাখ ৪৬ হাজার ৯৭১ টাকা। সম্ভাব্য ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬০ লাখ ৮৬ হাজার ৬৪১ টাকা। উদ্ধৃত দেখানো হয়েছে ১৪ লাখ ৬০ হাজার ৩৩০ টাকা। বাজেট সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া।
    বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যাংকার ও বিশিষ্ট মুক্তিযোদ্ধা ফখরে আলম চৌধুরী তাউস, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর কবির খান দুলাল।
    বক্তব্য রাখেন সাবেক মেম্বার হামদু মিয়া, সাবেক মেম্বার সাহেব খন্দকার, বর্তমান মেম্বার আবদুল লতিফ, শেখ মন্নাফ মিয়া, সুহিলপুর ক্রীড়া সংসদের সাধারণ সম্পাদক মোঃ হাফিজ মিয়া, সুহিলপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক ইয়াছিন মিয়া। উপসি’ত ছিলেন ইউনিয়ন পরিষদের সকল সদস্যগন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
    সভাপতির বক্তব্যে চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুর বলেন, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা চান উম্মুক্ত বাজেট। আমিও চাই উম্মুক্ত বাজেট। আমার পরিষদে কত টাকা আয় হয়, কত টাকা ব্যয় হয় তা এলাকার জনগন জানুক।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম