• শিরোনাম

    আইভী-সাখাওয়াতসহ ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ

    | রবিবার, ২৭ নভেম্বর ২০১৬

    আইভী-সাখাওয়াতসহ ৮ মেয়র প্রার্থীর মনোনয়ন বৈধ

    নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াত আইভী ও বিএনপির অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানসহ আট মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছে নির্বাচন কমিশন।

    রোববার নারায়ণগঞ্জ ক্লাব লিমিটেড মিলনায়তনে নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নুরুজ্জামান তালুকদার তাদের মনোনয়ন বৈধ বলে ঘোষণা করেন।

    মেয়র পদে মোট ৯ প্রার্থীর মধ্যে মাত্র একজনের মনোনয়ন বাতিল করা হয়েছে। তিনি হলেন- বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ।

    মনোনয়নপত্র বৈধ ঘোষিত অপর ৬ মেয়র প্রার্থী হলেন- ওয়ার্কার্স পার্টির অ্যাড. মাহবুবুর রহমান ইসমাইল, ইসলামী আন্দোলনের মুফতী মাসুম বিল্লাহ, জাসদের মোসলেম উদ্দিন, এলডিপির কামাল প্রধান, কল্যাণ পার্টির রাশেদ ফেরদৌস ও জাপা নেতা মেজবাহ উদ্দিন ভুলু।

    নির্বাচনের রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার জানান, রোববার মেয়র প্রার্থীদের বাছাই হয়েছে। ৯ জন মেয়র প্রার্থীর মধ্যে একজন প্রার্থী ছাড়া সকলের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

    তিনি বলেন, যাদের প্রার্থীতা বৈধ ঘোষণা করা হয়েছে তারা নির্বাচনের আচরণবিধি লংঘণ করবেন না। অন্যথায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।
    তবে সংরক্ষিত (নারী) কাউন্সিলর পদে ৩৮ জন ও সাধারণ কাউন্সিলর পদে ১৭৫ জন প্রার্থীর মনোনয়নপত্র যাছাই-বাছাই চলছে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম