• শিরোনাম

    সাংবাদিক নির্যাতনে বিএনপি বিশ্ব রেকর্ড করেছিল : কাদের

    | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০১৭

    সাংবাদিক নির্যাতনে বিএনপি বিশ্ব রেকর্ড করেছিল : কাদের

    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির শাসন আমলে সাংবাদিক মানিক সাহা, হুমায়ুন কবির বালু, যশোরের শামসুর রহমানসহ সারা দেশের তৃণমূল পর্যায়ের শতাধিক সাংবাদিককে নির্যাতন করে হত্যা করা হয়েছে। সাংবাদিক নির্যাতনে বিএনপি বিশ্ব রেকর্ড করেছিল। বিএনপির মুখে আওয়ামী লীগের শাসন আমলে সাংবাদিক নির্যাতনের কথা ভুতের মুখে রামনাম ধ্বনি ছাড়া আর কিছুই নয়।

    শনিবার বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

    বিএনপির উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগের শাসন আমলে বিএনপির কত লোক মারা গেছে তাদের নাম-ঠিকানা দিন। কিন্তু আপনাদের শাসন আমলে আওয়ামী লীগের জনপ্রিয় নেতা আহসান উল্যাহ মাস্টার, শাহ এ এম এস কিবরিয়া, নাটোরের মমতাজ উদ্দিন, দলের প্রথম সারির নেতা ও তৃণমূল পর্যায়ের কর্মীসহ নির্যাতন করে ২১ হাজার লোককে হত্যা করা হয়েছিল।

    অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, আইজিপি একেএম শহিদুল হক, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজ মাহবুবুর রহমান, নোয়াখালীর জেলা প্রশাসক বদরে মুনির ফেরদৌস, নোয়াখালীর পুলিশ সুপার ইলিয়াছ শরীফ, অতিরিক্ত পুলিশ সুপার নব জ্যোতি খিশা, নোয়াখালীর পৌরসভার মেয়র শহীদুল্ল্যাহ খান সোহেল, বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, ওসি সৈয়দ মোহাম্মদ ফজলে রাবিব, আবদুল মজিদ, জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম