• শিরোনাম

    বকশীগঞ্জে প্রশাসনের উদ্যোগে রক্ষা পেল কমিউনিটি ক্লিনিক

    | শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০১৬

    বকশীগঞ্জে প্রশাসনের উদ্যোগে রক্ষা পেল কমিউনিটি ক্লিনিক

    সম্প্রতি ভয়াবহ বন্যার পানির স্রোতে জামালপুরের বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ভাটি কলকিহারা কমিউনিটি ক্লিনিকের পিলারের নিচের মাটি খসে গিয়ে দূরবস্থার সৃষ্টি হয়। এ ব্যাপারে ফেসবুকে লেখার পর উদ্যোগ নিয়ে আজ শুক্রবার সকাল থেকে মাটি ভরাট কাজ শুরু করেছেন বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিক।
    বৃহস্পতিবার বিকালে বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু কমিউনিটি ক্লিনিকটির বেহাল অবস্থা নিয়ে “উপজেলা প্রশাসন বকশীগঞ্জ” নামে ফেসবুকের ফ্যানপেজে একটি সচিত্র লেখা পোস্ট করেন। লেখাটি পোস্ট করার পরই অনেকেই দ্রুত ওই ক্লিনিকের পিলারের নিচে মাটি ভরাটের জন্য প্রশাসনের কাছে অনুরোধ করেন। এমনকি জামালপুর জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান নিজেও বিষয়টি দ্রুত সমাধানের জন্য ইউএনও’কে নির্দেশ দেন।
    এদিকে জানা গেছে, লেখাটি পোস্ট করার এক ঘণ্টার মধ্যেই ইউএনও আবু হাসান সিদ্দিক কর্মকাণ্ড শুরু করেন। ওই দিন বিকালেই তিনি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটুকে পাঠিয়ে দিয়ে সার্বিক খোঁজ খবর নেন। অবিলম্বে এর সঠিক পদক্ষেপ নেয়া প্রয়োজন মনে করে আজ শুক্রবার সকাল ৬টা থেকে ওই ক্লিনিকে মাটি ভরাট কাজ শুরু করা হয়। অবশেষে প্রায় ১২ ঘণ্টা পর মাটি ভরাট করে নিরাপদ অবস্থানে আনা হয় এই ক্লিনিককে।

    এ ব্যাপারে বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিক বলেন, বন্যায় ওই কমিউনিটি ক্লিনিকের বেহাল অবস্থার পর ফেসবুকে এ সংক্রান্ত লেখার মাধ্যমে আমি বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক মাটি ভরাট শুরু করে দিয়েছি। এখনই মাটি ভরাট না করা হলে যেকোন সময় ক্লিনিকটি ধসে পড়ে যেত। তিনি আরো বলেন, যেকোন সমস্যা নিয়ে উপজেলা প্রশাসনের ফ্যানপেজে পোস্ট দিলে সেটি দ্রুত সমাধান করা হবে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আসছে ‘ফেসবুক টিভি’

    ১৬ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম