• শিরোনাম

    দাম কমলো হুয়াওয়ের জিআর ফাইভ মিনি-র

    | সোমবার, ০৫ সেপ্টেম্বর ২০১৬

    দাম কমলো হুয়াওয়ের জিআর ফাইভ মিনি-র

    জিআর ফাইভ মিনি হ্যান্ডসেটের দাম কমিয়েছে বিশ্বের দ্বিতীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। আকর্ষণীয় এই হ্যান্ডসেটটির মূল্য ১৮,৪৯০ টাকা থেকে কমিয়ে ১৬,৯৯০ টাকা নির্ধারণ করা হয়েছে।
    ৫.২ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ও আকর্ষণীয় ডিজাইনের জিআর ফাইভ মিনিতে অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে অ্যান্ড্রয়েড মার্শম্যালো ৬.০। প্রসেসর হিসেবে রয়েছে শক্তিশালী হাই সিলিকন কিরিন ৬৫০, ১৬ ন্যানোমিটার ৬৪-বিট অক্টাকোর প্রসেসর। হাই কোয়ালিটি ছবির পাশাপাশি চমৎকার সেলফি তোলার জন্য ফোনটির সামনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা আর পেছনে রয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। হুয়াওয়ের দ্বিতীয় প্রজন্মের ৩৬০ ডিগ্রি ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি ফোনটির ব্যবহারকারীদের বাড়তি সুরক্ষা নিশ্চিত করবে। জিআর৫ মিনিতে রয়েছে ২ জিবি র‌্যাম আর ১৬ জিবি রম যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।
    গত কয়েক বছর ধরে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডগুলোর সঙ্গে তাল মিলিয়ে প্রতিযোগিতা করছে প্রতিষ্ঠানটি। স্মার্টফোন কেনার ক্ষেত্রে ক্রেতাদের যেন বাজেট নিয়ে সমস্যায় না পড়ে সে উদ্দেশ্যে হুয়াওয়ের জিআর ফাইভ মিনি স্মার্টফোনের দাম কমিয়েছে। সঙ্গে ক্রেতারা পাবেন এক বছরের বিক্রয়োত্তর সেবা। রাজধানীর যমুনা ফিউচার পার্ক ও বসুন্ধরা সিটির হুয়াওয়ে এক্সপেরিয়েন্স সেন্টারসহ সারাদেশের ৬৪টি জেলার রিটেইল আউটলেট ও ব্র্যান্ড শপগুলো থেকে কমদামে হুয়াওয়ে জিআর ফাইভ স্মার্টফোন কিনতে পারবেন ক্রেতারা।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আসছে ‘ফেসবুক টিভি’

    ১৬ ফেব্রুয়ারি ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম