• শিরোনাম

    মহাসড়কে কোনো সমস্যা নেই’

    সিবিবার্তা ডেস্কঃ | মঙ্গলবার, ২৯ আগস্ট ২০১৭

    মহাসড়কে কোনো সমস্যা নেই’

    সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মহাসড়কে কোনো সমস্যা নেই। যেসব রাস্তা খারাপ ছিল সেগুলোর মেরামত করা হয়েছে। কোথাও কোনো যানজট হওয়ার আশঙ্কা নেই।

    সোমবার দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকায় মহাসড়কের যানজট পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

    ওবায়দুল কাদের বলেন, ‘ঈদকে সামনে রেখে আমাদের যা যা প্রস্তুতি নেয়ার, আমরা অলরেডি নিয়ে ফেলেছি। আমাদের যেসব রাস্তা খারাপ ছিল, সেগুলো আমরা পাসেবল (চলনসই) করেছি। যানবাহন চলাচলের উপযোগী করেছি। মহাসড়কে কোনো প্রবলেম নেই। সড়কের জন্য কোথাও যানজট হওয়ার আশঙ্কা নেই।’

    মহাসড়কে গাড়ি চলাচল এবং বিকল হওয়ার বিষয়ে তিনি বলেন, গাড়ি যাতে বিকল হয়ে না যায়, আনফিট গাড়ি যাতে মহাসড়কে না ওঠে এ ব্যাপারে আমি গাড়িমালিকদের প্রতি বিশেষভাবে অনুরোধ করছি। যারা এ ব্যাপারে সহযোগিতা করবেন না, তাদের ব্যাপারে আমরা সতর্ক থাকব এবং ব্যবস্থা নেব। আমরা অনেক ছাড় দিয়েছি।

    যেকোনো মূল্যে আমাদের রাস্তা রক্ষা করতে হবে উল্লেখ করে মন্ত্রী হুশিয়ারি দিয়ে বলেন, ‘ঈদের পর যে যেটাই বলুক, অভিযোগ আসুক আমি কিন্তু কারও কোনো আবদার-অভিযোগ শুনব না। ঈদের পর রাস্তা রক্ষা করার জন্য কঠোরভাবে আইন অনুযায়ী নিয়ন্ত্রণ করব।’

    পরিদর্শন শেষে সেতুমন্ত্রী আদুরিয়া এলাকায় সড়ক ও জনপথ অধিদফতরের সাইড অফিসে সিলেট বিভাগ ও ঢাকা জোন সড়ক বিভাগের প্রধান প্রকৌশলীদের সঙ্গে বৈঠক করেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম