• শিরোনাম

    সিঙ্গাপুর নেওয়া হয়েছে খালেদ মাহমুদকে

    সিবিবার্তা স্পোর্টস ডেস্কঃ | মঙ্গলবার, ০১ আগস্ট ২০১৭

    সিঙ্গাপুর নেওয়া হয়েছে খালেদ মাহমুদকে

    খালেদ মাহমুদের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে আরো উন্নত চিকিৎসার জন্য জাতীয় ক্রিকেট দলের প্রাক্তন এই অধিনায়ককে সিঙ্গাপুর নেওয়া হয়েছে।

    সোমবার রাত ১১টা ৫০ মিনিটে এয়ার অ্যাম্বুলেন্সে খালেদ মাহমুদকে সিঙ্গাপুর নেওয়া হয়। সিঙ্গাপুরের পার্কওয়ে ইস্ট হসপিটালে তার চিকিৎসা হওয়ার কথা।

    দীর্ঘদিন ধরেই উচ্চ রক্তচাপে ভুগছিলেন খালেদ মাহমুদ। পাশাপাশি ডায়াবেটিসও রয়েছে। শনিবার গভীর রাতে হুট করেই অসুস্থ হয়ে পড়ায় তাকে প্রথমে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে রোববার দুপুরে নিয়ে যাওয়া হয় ইউনাইটেড হাসপাতালে।

    ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে অজ্ঞান অবস্থায় ভর্তি করা হয় খালেদ মাহমুদকে। ওই সময়ে তার গ্লাসগো কমা স্কেল (জিসিএস) এর মাত্রা ছিল ১৫ তে ৬। হাসপাতালে নেওয়ার পরই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। এরপর তাকে আইসিইউতে নেওয়া হয়। রাতে তার অবস্থা ছিল সংকটাপন্ন। তবে ধীরে ধীরে শারীরিক অবস্থার উন্নতি হতে থাকে। সোমবার সকালে তার এমআরআই করানো হয়।

    ক্রিকেট বোর্ডের পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, এমআরআই রিপোর্টে চিকিৎসকরা খারাপ কিছু পাননি। রিপোর্ট ভালো। শারীরিক অবস্থাও আগের চেয়ে ভালো।

    দুপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, আরো উন্নত চিকিৎসার জন্য রাতে সিঙ্গাপুর নেওয়া হবে খালেদ মাহমুদকে। এরপর রাত ১১টা ৫০ মিনিটে সিঙ্গাপুর নেওয়া হয় তাকে।

    গত শনিবার ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসরে অংশ নিয়ে কক্সবাজার থেকে ঢাকায় ফেরেন খালেদ মাহমুদ। মাস্টার্স ক্রিকেট কার্নিভালে তিনি র-নেশন ঢাকা মেট্রো মাস্টার্সকে নেতৃত্ব দেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ফের ব্যর্থ সৌম্য-ইমরুল

    ১২ অক্টোবর ২০১৭

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম