• শিরোনাম

    গুলিবিদ্ধ ওয়ার্ড যুবলীগ নেতা পারভেজ ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

    সিবিবার্তা রিপোর্টঃ | সোমবার, ৩১ জুলাই ২০১৭

    গুলিবিদ্ধ ওয়ার্ড যুবলীগ নেতা পারভেজ ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

    ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় মাছিহাতা ইউনিয়নের চিনাইরের গুলিবিদ্ধ হয়ে আহত পারভেজ মিয়ার  মৃত্যু হয়েছে।গত  ২৮ জুলাই শুক্রবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত পারভেজ সদর উপজেলার চিনাইর গ্রামের উত্তর পাড়ার আউয়াল মিয়ার ছেলে।পারভেজ চিনাইর উত্তর পাড়ার জামতলী মুন্সি মার্কেটে ফ্লেক্সিলোড ও বিকাশের ব্যবসা করতেন।

    জানা যায়, গত ৭ জুলাই রাতে চাঁদার দাবিতে প্রতিবেশী সিদ্দিক খন্দকারের ছেলে অনিক খন্দকার দুলাল তার চাচাতো ভাই সজল খন্দকারকে নিয়ে পারভেজের উপর হামলা করে। এসময় পারভেজ ডান হাতে গুলিবিদ্ধ হন। পরে তাকে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসাপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরন করা হয়।

    এ ঘটনায় পারভেজের বাবা আওয়াল মিয়া বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা হওয়ার ২১ দিন হলেও পুলিশ এখনও পর্যন্ত কোন আসামীকে গ্রেফতার করতে পারেনি। এতে চরম ক্ষোভ ও অসন্তুষ্ট প্রকাশ করেন মামলার বাদী আউয়াল মিয়া।

    এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নবীর হোসেন বলেন, পারভেজের বাবার দায়ের করা মামলাটি এখন হত্যা মামলা হিসেবে রুপান্তরিত হবে। তিনি বলেন, মামলায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম