• শিরোনাম

    শিরোপার আশা ছাড়ছেন না রোনালদো

    | শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০১৬

    শিরোপার আশা ছাড়ছেন না রোনালদো

    রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর দৃঢ় বিশ্বাস ‘মাদ্রিদ ডার্বি’তে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারাতে পারলে তার দল লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনাকেও স্পর্শ করতে পারবে। এ জন্য আজকের লড়াইয়ে স্থানীয় প্রতিপক্ষটির বিপক্ষে যে করেই হোক জয় প্রত্যাশা করছেন এই পর্তুগিজ স্ট্রাইকার।
    কোচ জিনেদিন জিদানের দল মাদ্রিদ শহরের অপর প্রতিপক্ষ অ্যাটলেটিকো থেকে এক পয়েন্ট কম নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে। ২৫ খেলা থেকে ৬৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা থেকে রিয়াল নয় পয়েন্ট পিছিয়ে। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকোর পয়েন্ট ৫৫। কোচ দিয়েগো সিমিওনের দলকে আজ হারাতে পারলে দ্বিতীয় স্থানে উঠে আসার সুযোগ পাবে রিয়াল। যদিও গত ছয় খেলার একটিতেও অ্যাটলেটিকোকে হারাতে পারেনি তারা।
    গুরুত্বপূর্ণ ম্যাচটি সামনে রেখে রিয়াল তারকা রোনালদো ক্লাবটির ওয়েবসাইটে বলেন, ‘এটা এমন একটি খেলা, যেটা আমাদের জেতা প্রয়োজন। নিজেদের মাঠে ও সমর্থকদের সামনে এটা আমাদের গুরুত্বপূর্ণ একটি খেলা। আমরা অনেক শক্তিশালী একটি প্রতিপক্ষের মুখোমুখি হচ্ছি, যারা রক্ষণভাগে অনেক ভালো খেলে।’
    রিয়াল পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা বার্সেলোনা থেকে নয় পয়েন্টের ব্যবধানে পিছিয়ে থাকলেও শিরোপার আশা ছাড়তে রাজি নন রোনালদো। এ ব্যাপারে পর্তুগিজ স্ট্রাইকারটি বলেন, ‘আমরা জানি যে, এই অবস্থা থেকে লা লিগা জেতা অনেক কঠিন হবে। এ জন্য মৌসুমের শেষ পর্যন্তই আমাদের লড়াই করে যাওয়া দরকার। ফুটবল হলো বিস্ময়ের একটি বাক্স, যেখানে অনেক কিছুই ঘটতে পারে।’
    ম্যাচটিতে রিয়াল তাদের তারকা উইঙ্গার গ্যারেথ বেলকে পাচ্ছে না। জানুয়ারির মাঝামাঝি থেকেই কাফ ইনজুরিতে ভুগছেন তিনি। তবে ফিরছেন সর্বশেষ খেলায় মালাগার বিপক্ষে না থাকা করিম বেনজেমা। সর্বশেষ খেলায় ছিলেন না হামেস রড্রিগেজও। অ্যাটলেটিকোর বিপক্ষে শুরুর একাদশেই দেখা যেতে পারে তাকে।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম