• শিরোনাম

    রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান : ৫ জঙ্গিসহ নিহত ৬

    সিবি নিউজ ডেস্কঃ | বৃহস্পতিবার, ১১ মে ২০১৭

    রাজশাহীতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান : ৫ জঙ্গিসহ নিহত ৬

    রাজশাহীর গোদাগাড়ীতে ‘জঙ্গি আস্তানায়’ অভিযানকালে জঙ্গিদের হামলায় এক ফায়ার সার্ভিসের কর্মী ও ৫ জঙ্গির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন অবস্থায় আবদুল মতিন নামের ওই ফায়ার সার্ভিসের কর্মী মারা যান। নিহত আবদুল মতিনের বাড়ি গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়নের মাটিকাটা এলাকায়। তার শরীরে বোমা ও দেশিয় অস্ত্রের মারাত্মক আঘাত রয়েছে।

    গোদাগাড়ি থানার ওসি হিফজুর আলম মুন্সী জানান, বৃহস্পতিবার ভোর থেকে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ। সকাল পৌনে ৮টার দিকে ওই আস্তানায় শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে। এসময় ৫ জঙ্গি নিহত হয় এবং ফায়ার সার্ভিসের কর্মী আবদুল মতিন ও পুলিশের দুই সদস্য আহত হয় । পরে আহত ফায়ার সার্ভিসের কর্মী আবদুল মতিনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

    এদিকে, এ ঘটনায় জঙ্গি আস্তানার আশপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ নেওয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন।

    ধানক্ষেতের মাঝখানে টিনের ওই বাড়িটির আশপাশের আর কোনো ঘরবাড়ি নেই। বৃহস্পতিবার ভোর থেকে ফাঁকা মাঠের ওই বাড়িটি ঘিরে রাখে পুলিশ। সকালে সেখানে অভিযান চালানো হয়। বাড়িটিতে এখনও অভিযান চলছে। অভিযান শেষে বিস্তারিত জানানোর কথা জানান ওসি।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম