• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে লায়ন ফিরোজুর রহমান ওলিওর উদ্যোগে কম্বল বিতরণ মানুষের সেবায় মানুষকে এগিয়ে আসতে হবে —উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন

    | শুক্রবার, ২০ জানুয়ারি ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুরে  লায়ন ফিরোজুর রহমান ওলিওর উদ্যোগে কম্বল বিতরণ মানুষের সেবায় মানুষকে এগিয়ে আসতে হবে —উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন

    স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোক্তা পরিচালক লায়ন ফিরোজুর রহমান ওলিওর উদ্যাগে গতকাল বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুরে শীতার্তদের মাঝে শীতের কস্বল বিতরণ করা হয়েছে। সুলতানপুরস্থ ইয়াকুব নগরে সকালে কম্বল বিতরণী অনুষ্ঠানে লায়ন ফিরোজুর রহমান ওলির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাতুল ফেরদৌস,সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মহসিন মিয়া, ভাইস চেয়ারম্যান এড. তাসলিমা সুলতানা খানম নিশাত, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউন্সিলর শামীমা আক্তার, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীন, শিক্ষানুরাগী সমাজসেবক, আলহাজ্ব এড. লোকমান হোসেন।

    স্বাগত বক্তব্য রাখেন স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটিড এর ব্রাহ্মণবাড়িয়ার শাখা ব্যবস্থাপক মোঃ আবদুল কাইয়ূম খাদেম। স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবক শাহজাহান খান, ইউপি সদস্য একেএম সেলিম খান। অনুষ্ঠানে বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানের শুরুতে লায়ন ফিরোজুর রহমান ওলিওর রতœগর্ভা মাতা সদ্য প্রয়াত আলাহাজ্ব আমিরুন্নেসা ইয়াকুব এর সেবা কার্যক্রমে অবদানের কথা উল্লেখ করে তাঁর প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট দাঁড়িয়ে নীরতা পালন করা হয়। 

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম বলেন, মানুষের সেবায় মানুষকে এগিয়ে আসতে হবে। তিনি বলেন সেবা কাজে অন্যদের অণুপ্রাণিত করে সমাজে সকলের সুখ নিশ্চিত করতে হবে। তিনি বলেন, সেবা কার্যক্রমে লায়ন ফিরোজুর রহমান ওলির ভ’মিকা অণুসরনীয়। তিনি সারাজীবন মানুষের সেবা করছেন যা এক অনন্য দৃস্টান্ত।
    সভাপতির বক্তব্যে লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেন , শ্রষ্ঠার সকল সৃষ্টির প্রতি সকলের মমত্ববোধ থাকা দরকার, তিনি বলেন , আমরা এমন সময় চাই যখন কেউ কারো কাছে কিছু চাইতে আসবে না। কারো কাছে কাউকে হাত পাততে হবে না। তিনি কর্মমূখী সেবার কার্যক্রম গতিশীল করার আহবান জানান। তিনি বলেন, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড সারা দেশে বিভিন্ন সেবা কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তিনি মানুষের কল্যাণে সকলতে এগিয়ে আসার আহবান জানান। অনুষ্ঠানে ২ হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম