• শিরোনাম

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে নৌকা বিতরন ও বাঁশের সাঁকো স্থাপন

    সিবিবার্তা ডেস্কঃ | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০১৭

    ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে নৌকা বিতরন ও বাঁশের সাঁকো স্থাপন

    রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়াতে চারটি নৌকা দিয়েছে উপজেলা প্রশাসন। গতকাল ২৫ অক্টোবর বুধবার দুপুরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও তালশহর পূর্ব ইউনিয়নের সোনাসার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দু’টি করে নৌকা বিতরণ ও বাঁশের সাঁকো উদ্বোধন করা হয়।

    নৌকা বিতরণ ও বাঁশের সাঁকো উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) জান্নাতুল ফেরদৌস দুই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছে দু’টি করে নৌকা হস্তান্তর করেন। পরে তিনি সীতানগর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদ্যালয়ে আসা-যাওয়ার সুবিধার জন্য বাঁশের সাঁকো উদ্বোধন করেন।

    সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সভাপতিত্বে  অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ( টিও) আবদুস সামাদ আকন্দ, সদর উপজেলা বিআরডিবি’র চেয়ারম্যান এমএএইচ মাহবুব আলম,সদর উপজেলা শিক্ষা কমিটির সদস্য ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক ও দৈনিক ব্রাহ্মণবাড়িয়া পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ বাহারুল ইসলাম মোল্লা, উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, আবুল হাসনাত, মোঃ জহিরুল ইসলাম।

    অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমা সুলতানা, ইউপি সদস্য আনোয়ারা বেগমসহ বিদ্যালয়ের শিক্ষক ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যগন।

    এ বিষয়ে সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাঈমা সুলতানা বলেন, সীতানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাড়ে পাঁচশ’ শিক্ষার্থী রয়েছে। বর্ষাকালে সীতানগর ও কাশীনগর গ্রামের রাস্তা পানিতে ডুবে যাওয়ায় গ্রাম দু’টির দুই শতাধিক শিক্ষার্থীর বিদ্যালয়ে আসা-যাওয়া করতে কষ্ট হয়। নৌকা ও বাঁশের সাঁকো দেয়ায় তাদের ভোগান্তি লাঘব হয়েছে।

    এ ব্যাপারে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস বলেন, আশা করি, নৌকা দেয়ায় এবং সাঁকো করায় বিদ্যালয় দু’টিতে শিক্ষার্থীদের উপস্থিতি বাড়বে।

     

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম