• শিরোনাম

    প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শামীম-আইভী

    | মঙ্গলবার, ২২ নভেম্বর ২০১৬

    প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে শামীম-আইভী

    প্রধানমন্ত্রীর বৈঠকে বসেছেন নারায়ণগঞ্জের এমপি শামীম ওসমান, মেয়র সেলিনা হায়াৎ আইভীসহ নারায়ণগঞ্জের নেতারা।মঙ্গলবার রাত ৮.২০ মিনিটে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ বৈঠক শুরু হয়।বৈঠকে নারায়ণগঞ্জের নেতারা ছাড়াও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের উপস্থিত রয়েছেন।

    সংশ্লিষ্ট সূত্র তথ্য নিশ্চিত করেছে।

    নির্ধারিত আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জের নেতাদের সঙ্গে সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে বৈঠক করার কথা ছিল। সে অনুয়ায়ী সন্ধ্যায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ নারায়ণগঞ্জের নেতারা গণভবনে এসে পৌঁছান।

    ধারণা করা হচ্ছে, এ বৈঠক থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসবে।

    এর আগে রোববার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত দলের অনানুষ্ঠানিক এক বৈঠকে নারায়ণগঞ্জের নেতাদের সঙ্গে কথা বলার সিদ্ধান্ত হয়। সে অনুযায়ী তাদের সোমবার সন্ধ্যা ৭টায় ধানমণ্ডি কার্যালয়ে ডাকা হয়। এতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে ডা. সেলিনা হায়াৎ আইভীর মনোনয়নকে কেন্দ্র করে উদ্ভূত পরিস্থিতি নিয়ে আলোচনার কথা ছিল। কিন্তু তৃণমূল নেতাদের মতামত উপেক্ষা করে আইভীকে মনোনয়ন দেয়ায় ক্ষুব্ধ নেতারা কেন্দ্রের ডাকে সাড়া দেননি। হতাশ ও ক্ষুব্ধ নারায়ণগঞ্জ আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা মনোনয়ন পরিবর্তনের দাবি করছেন।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে চিনাইরবার্তা.কম